‘আমি সবার হয়ে থাকতে চাই’, বললেন নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান

‘আমি সবার হয়ে থাকতে চাই’, বললেন নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান

মো. আবুল বাশার নয়ন, বান্দরবান
কক্সবাজার ভিশন ডটকম

করোনা পরিস্থিতিতে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সাংবাদিকদের জন্য উপহার পাঠিয়েছেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা।

শনিবার (১৬ মে) নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ কার্যালয়ে সাংবাদিকদের এই উপহারের অর্থ তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহ ও জেলা পরিষদ সদস্য ক্যনে ওয়ান চাক।

এসময় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আবছার উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান তাঁর বক্তৃতায় বলেন, মহামারী করোনা মোকাবেলায় সম্মুখ যোদ্ধা হিসেবে প্রশাসন, আইন শৃংখলা বাহিনীর পাশাপাশি সাংবাদিকরা সরকারের পাশে থেকে ঝুঁকি নিয়ে কাজ করছেন। এই উপলব্ধি থেকেই জেলা পরিষদ চেয়ারম্যান সাংবাদিকদের জন্য উপহার পাঠিয়েছেন।

ইতোপূর্বে প্রেসক্লাবের জন্য বিশাল ভবনও জেলা পরিষদের পক্ষ থেকে দেয়া হয়েছে, তাই প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা হিসেবে তিনি জেলা পরিষদ চেয়ারম্যানের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

প্রেসক্লাবের সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, যারা কষ্ট করে বুনিয়াদ বা ভিত্তি সৃষ্টি করে তারা প্রতিষ্ঠানের ক্ষতি চায় না। নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব নিজেদের গঠনতন্ত্র অনুযায়ী পরিচালিত হোক সেটাই আমার চাওয়া।

তিনি আরো বলেন, একটা প্রেসক্লাবের নিজস্ব বৈশিষ্ট, চরিত্র, ভাবমূর্তি এবং কিছু গুণাগুণ থাকে। প্রেসক্লাব পরিচালনার ক্ষেত্রে সেই গুণাবলী সম্পন্ন মানুষদের এগিয়ে রাখতে হবে। ভবিষ্যতে কারো পক্ষে বিপক্ষে নয়, ‘আমি সবার হয়ে থাকতে চাই’।

বক্তব্যে জেলা পরিষদ সদস্য ক্যনে ওয়ান চাক বলেন, করোনা মহামারী মোকাবেলায় সাংবাদিকদের অবদানের কথা বিবেচনা করে সাহায্য নয়, উপহার পাঠিয়েছেন চেয়ারম্যান মহোদয়। ভবিষ্যতেও জেলা পরিষদ চেয়ারম্যান প্রেসক্লাব তথা সাংবাদিকদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

এসময় এলজিইডির উপজেলা প্রকৌশলী তোফাজ্জল হোসেন, সহকারী প্রকৌশলী রেজাউল, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আবছার ইমনসহ সাংবাদিকদের মধ্যে প্রেসক্লাব উপদেষ্টা মাঈনুদ্দিন খালেদ, সিনিয়র সাংবাদিক আবদুল হামিদ, ইফসান খান ইমন, মো. আবুল বাশার নয়ন, জাহাঙ্গীর আলম কাজল, আমিনুল ইসলাম, আবদুর রশিদ, মো: শাহিন, হাফিজুল ইসলাম চৌধুরী, জয়নাল আদেীন টুক্কু, মুফিজুর রহমান, মাহামুদুল হক বাহাদুর, মোহাম্মদ তৈয়ব উল্লাহ, সানজিদা আক্তার রুনা, এম আবু শাহমা, মো: ইউনুছ উপস্থিত ছিলেন।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!