বাইশারীর গহীন পাহাড়ে মুরুং সম্প্রদায়ের মাঝে ত্রাণ দিলেন চেয়ারম্যান আলম

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি
কক্সবাজার ভিশন ডটকম

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের অন্তর্গত ৩নং ওয়ার্ডর গহীন পাহাড়ের তলদেশ হিসেবে পরিচিত চড়ুই পাড়া নামক স্থানে প্রায় ৩ ঘন্টার চেয়ে বেশী রাস্তা, বিশাল পাহাড়, আঁকাবাঁকা পথ পায়ে হেঁটে, মুরুং সম্প্রদায়ের কাছে ত্রাণ নিয়ে ছুটে গেলেন বাইশারী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি।

শনিবার (১৬ মে) দুপুরে চড়ুই পাড়ায় মুরুং সম্প্রদায়ের মাঝে বিভিন্ন খাদ্য সমগ্রী (ত্রাণ) বিতরণ করেন তিনি।

স্থানীয়রা জানান, যেখানে কোনদিন কোন জনপ্রতিনিধি যাননি সেখানে তিনি আজ গিয়ে নজির স্থাপন করেছেন।

এসময় উপস্থিতি ছিলেন আলিক্ষং পুলিশ ফাঁড়ির নায়েক বাবু মোল্লা, শাহাবুদ্দিন মেম্বার, আবুল হোসেন মেম্বার, আনোয়ার হোসেন মেম্বার, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেম্বার জয়নাল আবেদীন, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক এন কে রাশেদসহ আরও অনেকেই।

বাইশারীর গহীন পাহাড়ে মুরুং সম্প্রদায়ের মাঝে ত্রাণ দিলেন চেয়ারম্যান আলম

মুরুং সম্প্রদায় এ সময় তাদের প্রিয়জনের আগমনে খুশীতে আত্মহারা হয়ে যায় এবং প্রাণভরে আনন্দ করে। পরে এই অবহেলিত সম্প্রদায়কে জননেতা বীর বাহাদুরের উপহার সামাজিক দুরত্ব বজায় রেখে সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে তাদের হাতে তোলে দেয়া হয়।

এ সময় চেয়ারম্যান আলম পার্বত্য মন্ত্রী বীর বাহাদুরের জন্য দোয়া চেয়ে সাংবাদিকদের বলেন, বাইশারি ইউনিয়নের যে কোন জায়গায় যদি অসহায়দের খবর পাই তাৎক্ষণিক আমি ত্রাণ সহায়তা পৌছে দিব। তাই আপনারা ঘরে থাকুন সুস্থ থাকুন, নিরাপদে থেকে সরকারের বিধিনিষেধ মেনে চলুন।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!