টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মেম্বারপুত্র মাদককারবারি আরিফ নিহত

শহরে দু’টি লাশ পড়লো মধ্যরাতে, তাদের একজন ছিনতাইকারি রিফাত

নিজস্ব প্রতিবেদক, টেকনাফ
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ বহু মামলার পলাতক আসামি ও মাদক কারবারী আরিফ নিহত হয়েছেন। ওই যুবক এলাকায় চিহ্নিত সন্ত্রাসী হিসেবে পরিচিত ছিলেন।

নিহত ওই যুবক হচ্ছেন টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালীয়া পাড়া এলাকার ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য নুরুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম (২৫)।

ওইড ঘটনায় টেকনাফ থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) রামসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন।

ঘটনাস্থল তল্লাশি করে অস্ত্র, গুলি ও ইয়াবাও উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (১৬ মে) ভোর রাতে আটক আসামীর তথ্য অনুযায়ী টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালীয়া পাড়ার মেরিন ড্রাইভ সংলগ্ন ফিশিং ঘাট এলাকায় লুকিয়ে রাখা মাদক ও অস্ত্র উদ্ধার অভিযানে গেলে তার সহযোগীদের সাথে পুলিশের ‘গোলাগুলি’র ঘটনা ঘটে।

পুলিশের দাবি, ওই সময় অপরাধীদের ছোঁড়া গুলিতে ৪ পুলিশ সদস্য আহত হলে আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি চালায়। এতে মাদক কারবারে জড়িত বহু মামলার পলাতক আসামি ও সন্ত্রাসি আরিফ গুলিবিদ্ধ হয়। পরে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ। তিনি সাংবাদিকদের জানান, গোলাগুলিতে নিহত যুবক চিহ্নিত মাদক কারবারি ও সন্ত্রাসি। তার বিরুদ্ধে টেকনাফ থানায় মাদক, হত্যাসহ ১০/১২টি মামলা রয়েছে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!