সাঈদী পুত্রের সাথে গোপন বৈঠক, লোহাগড়ার যুবলীগ নেতা বহিস্কার

সাঈদী পুত্রের সাথে গোপন বৈঠক, লোহাগড়ার যুবলীগ নেতা বহিস্কার

নিজস্ব প্রতিনিধি, লোহাগড়া
কক্সবাজার ভিশন ডটকম

চট্টগ্রামের জামায়াতে ইসলামি অধ্যুষিত এলাকা লোহাগাড়া উপজেলায় জামায়াত নেতা সাজাপ্রাপ্ত মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে শামীম সাঈদীর সাথে ‘গোপন বৈঠক’ করা আলোচিত বৌদ্ধ ভিক্ষু রকি বড়ুয়া চট্টগ্রাম নগরীর পাচলাইশ এলাকার একটি ভবন থেকে অস্ত্রসহ র‌্যাবের হাতে আটক হওয়ার পর তার সহযোগী লোহাগাড়া উপজেলা যুবলীগ নেতা শফিউল আজম শহীদকে যুবলীগ থেকে বহিস্কার করা হয়েছে। তিনি লোহাগড়া উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ছিলেন।

বুধবার (১৩ মে) রাতে লোহাগড়া উপজেলা যুবলীগের আহবায়ক মো. জহির উদ্দিন ও যুগ্ম আহবায়ক ফজলে এলাহী আরজু, যুগ্ন আহবায়ক আবদুল হান্নান মোহাম্মদ ফারুক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, লোহাগড়া উপজেলা যুবলীগের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে, লোহাগড়া উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য শফিউল আজম শহীদ যুদ্ধাপরাধে সাজাপ্রাপ্ত আসামী সাঈদীর পুত্রের সাথে গোপন বৈঠক, সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি, রাষ্ট্রবিরোধী কার্যকলাপে লিপ্ত হওয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগঠন পরিপন্থী কাজ করায় লোহাগড়া উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য পদ থেকে শফিউল আজম শহীদকে বহিস্কার ঘোষণা করা হলো। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শহীদের কোন কার্যকলাপের দায়ভার উপজেলা যুবলীগ নেবে না।

এদিকে ইতোপূর্বে মঙ্গলবার রাতে র‌্যাব-৭ চট্টগ্রাম নগরের পাচঁলাইশ থানা এলাকায় অভিযান চালিয়ে রকি বড়ুয়া ও সফিউল আজম শহীদসহ সাতজনকে আটক করে। তাদের নামে নগরীর পাচঁলাইশ থানা ও লোহাগড়া থানায় অন্তত ৫টি মামলা রুজু হয়েছে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!