কল্পনাও করতে পারিনি আমি করোনা পজেটিভ!!

আমি কল্পনাও করতে পারিনি আমি করোনা পজেটিভ!!

আনছার হোসেন
সম্পাদক
কক্সবাজার ভিশন ডটকম

চট্টগ্রাম বিভাগীয় শহরে প্রথমবারের মতো একজন সাংবাদিক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি হলেন সাইফুল ইসলাম শিল্পী। চট্টগ্রামের সাংবাদিক জগতের এই পরিচিত মুখ নিউজ এজেন্সী ইউএনবি’র চট্টগ্রাম প্রতিনিধি ও অনলাইন গণমাধ্যম পাঠক ডট নিউজের সম্পাদক হিসেবে কর্মরত আছেন।

এই সাংবাদিক তার করোনা আক্রান্ত হওয়া নিয়ে বিস্ময় প্রকাশ করে বুধবার (১৩ মে) রাত ১টা ২৯ মিনিটে একটি স্ট্যাটাস দিয়েছেন। তার ব্যক্তিগত ফেসবুক ওয়ালে দেয়া সেই স্ট্যাটাসে নিজের করোনাভাইরাসে আক্রান্ত হওয়া ও পরিবারের সদস্যদের প্রতিক্রিয়া তুলে ধরেছেন।

মাত্র ৫৬ মিনিটে তার সেই স্ট্যাটাসটি ২২ জন শেয়ার করেছেন। এছাড়াও ২১৫ জন কমেন্ট করে তার প্রতি সহমর্মিতা ও দ্রুত সুস্থতা কামনা করেছেন। একই সাথে ৩৮৫ জন লাইক/রিএ্যাক্ট করেছেন।

সাংবাদিক সাইফুল ইসলাম শিল্পী স্ট্যাটাসটির শিরোনাম দিয়েছেন ‘আমি কল্পনাও করতে পারিনি আমি করোনা পজেটিভ!!’

সাংবাদিক নিজেই করোনা আক্রান্ত হওয়ার ঘোষণা দিয়ে করা সেই স্ট্যাটাসটি কক্সবাজার ভিশন ডটকম পাঠকদের জন্য হুবুহু তুলে ধরলাম।

আমি কল্পনাও করতে পারিনি আমি করোনা পজেটিভ!!
==================================
গত দুই মাস ধরে আমি তেমন বেশি ঘরের বাইরে যায়নি। যতবার প্রয়োজনের বাইরে গেছি খুবই সেইফলি ছিলাম। এ কয়দিন কারো সাথে

ঘনিষ্ট্যভাবে মিশেছি বলে মনে পড়ে না। তার পরও কিভাবে আমার করোনা পজেটিভ আসলো আমি বুঝতে পারছি না।

তারপর আল্লাহ’র কাছে হাজারো শোকরিয়া। তিনি যা করেন ভালোর জন্যই করেন।

আমার মনোবল শক্ত আছে। আমি গত দুমাস রাত দিন অন্তত ২০/২২ ঘন্টা এনিয়ে রিপোর্ট, পেপার রিসার্চ এবং সচেতনা সৃষ্টির ক্যাম্পেইন চালিয়ে আসছি।

সমস্যা পড়েছি আমার পরিবার নিয়ে। তারা খুবই ভেঙ্গে পড়েছে। গত এক সপ্তাহ শত চেষ্টা করেও আমার কাছ থেকে তাদের আলাদা রাখতে পারিনি। এখন আমি হাসপাতালে চলে গেলে (আইসোলেশনে) তাদের কি হবে সে চিন্তাই মাথা ঘুরছে।

কল্পনাও করতে পারিনি আমি করোনা পজেটিভ!!

এদিকে সাংবাদিক সাইফুল ইসলাম শিল্পীর ‘কোভিড ১৯’ পজিটিভ আসার খবরে চট্টগ্রামের সাংবাদিক মহলে তোলপাড় শুরু হয়েছে। অনেকেই আতঙ্কিত হয়ে পড়েছে বলে শোনা যাচ্ছে। চট্টগ্রামসহ বিভিন্ন এলাকার সাংবাদিক সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে সহমর্মিতা জানিয়ে তার দ্রুত সুস্থতা কামনা করছেন। এই তালিকায় সাংবাদিক ছাড়াও নানা শ্রেণী পেশার মানুষও রয়েছেন।

অপরদিকে কক্সবাজার থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল ‘কক্সবাজার ভিশন ডটকম’ পরিবার সাংবাদিক সাইফুল ইসলাম শিল্পীর দ্রুত আরোগ্য কামনা করছে। আমরা আশা করছি, তিনি করোনা যুদ্ধে জয়ী হয়ে সুস্থ শরীরে আবার কলম হাতে ফিরে আসবেন।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!