রাতের আঁধারে মানুষের ঘরে ঘরে ‘উপহার’ নিয়ে ‘রামু ব্লাড ডোনারস এসোসিয়েশন’

রাতের আঁধারে মানুষের ঘরে ঘরে ‘উপহার’ নিয়ে ‘রামু ব্লাড ডোনারস এসোসিয়েশন’

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার ভিশন ডটকম

করোনা পরিস্থিতিতে কর্মহীন ও হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছে রামুর স্বেচ্ছাসেবী সংগঠন ‘রামু ব্লাড ডোনার’স এসোসিয়েশন’। সংগঠনটির উদ্যোগে অর্ধশতাধিক পরিবারে বিতরণ করা হয়েছে পবিত্র রমজানের উপহার (খাদ্য) সামগ্রী। সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন রামু ব্লাড ডোনার’স এসোসিয়েশনের একঝাঁক উদ্যমী সদস্য।

জানা গেছে, গত শনিবার ও সোমবার (৯ ও ১১ এপ্রিল) রাতে রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের অফিসেরচর, চরপাড়া, জুলেখারপাড়া, সিকদারপাড়া, খোন্দকার পাড়া, লামারপাড়া, চাকমারকুল ইউনিয়নের মিয়াজী পাড়া, কাউয়ারখোপ বাজারসহ আশপাশের এলাকায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

রামু ব্লাড ডোনার্স এসোসিয়েশনের এডমিন নুরুল হুদার নেতৃত্বে এসব সামগ্রী বিতরণ করেন সংগঠনের সদস্য সাজ্জাদ হোসেন অভি, মাসুদ খান, মো. মুরশেদুল আলম, মারুফুল হোছাইন, মো. ওসমান, দেলোয়ার হোছাইন, মো. কৌশিক, মো. তারেক, মেহেদী হাসান, প্রকৌশলী আব্দুল্লাহ আল নোমান, মার্শাল নয়নসহ অনেকে।

এ কর্মসূচিতে সার্বিক সহযোগিতা দিয়েছেন রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা। এছাড়াও সহযোগিতায় ছিলেন আওয়ামী লীগ নেতা নুরুল হক চৌধুরী, সাংবাদিক সোয়েব সাঈদ, জিকু চৌধুরী, প্রকৌশলী আরিফুল ইসলাম, সোহেল রানা, ইশতিয়াক বুলবুল তারেক, এ্যাডভোকেট তানভীর শাহ, মো. হানিফ, মোহাম্মদ ইয়াছিন আরাফাত।

রাতের আঁধারে মানুষের ঘরে ঘরে ‘উপহার’ নিয়ে ‘রামু ব্লাড ডোনারস এসোসিয়েশন’

রামু ব্লাড ডোনার’স এসোসিয়েশনের এডমিন নুরুল হুদা জানান, করোনা পরিস্থিতিতে এখন দেশের সব শ্রেণী-পেশার মানুষ অসহায়-কর্মহীন হয়ে পড়েছেন। এমন ক্রান্ত্রিলগ্নে স্বল্প পরিসরে হলেও মানুষের পাশে থাকতে পারা সৌভাগ্যের। প্রাথমিকভাবে সংগঠনের উদ্যোগে এ কর্মসূচি হাতে নেয়া হলেও এটি সফল করেছেন সংগঠনের উপদেষ্টা-শুভাকাঙ্খিগণ।

তিনি জানান, যতদিন করোনা পরিস্থিতি থাকবে ততদিন সংগঠনের এ উদ্যোগ অব্যাহত রাখা হবে। এজন্য তিনি এলাকার জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ, সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিদের সহায়তা কামনা করেছেন।

সংগঠনের উপদেষ্টা জিকু চৌধুরী বলেন, রামু ব্লাড ডোনার্স এসোসিয়েশন মানুষের কল্যাণে নিবেদিতপ্রাণ হয়ে কাজ করে। করোনা পরিস্থিতিতে মানবিক দায়বোধ থেকে রাতের আঁধারে বাড়ি বাড়ি গিয়ে অসহায় মানুষের মাঝে রমজানের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। যা সবার জন্য অনুকরণীয়।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!