চকরিয়ায় গ্যাস সিলিন্ডারের আগুনে পুড়ে ছাই ৬ বসতঘর

চকরিয়ায় গ্যাস সিলিন্ডারের আগুনে পুড়ে ছাই ৬ বসতঘর

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের বৃহত্তর উপজেলা চকরিয়ায় গ্যাসের সিলিন্ডারের আগুনে পুড়ে ছাই হয়েছে ছয়টি বসতঘর। এতে লোকনাথ ব্রক্ষচারীর মন্দিরও আংশিক পুড়ে গেছে। এ ঘটনায় আনুমানিক ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করছেন।

সোমাবার রাত ২টার দিকে চকরিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের বাটাখালী সুশীল পাড়ায় অগ্নিকান্ডের এই ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা ও যুবনেতা সুধাংশু সুশীল বলেন, সোমবার রাত ২টার দিকে হঠাৎ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এই আগুনের লেলিহান শিখায় মৃত মিলন শীল, অনিল শীল, বনমালি শীল, শ্রীধাম শীল, বিধু শীল, ছোটন শীল, প্রদীপ শীলের বাড়ি পুড়ে ছাই হয়ে যায়। আগুনে লোকনাথ বাবার মন্দিরও আংশিক পুড়ে গেছে।

তিনি বলেন, মুলত মৃত মিলন শীলের বাড়ি থেকে আগুনের সুত্রপাত বলে জেনেছি। এতে প্রায় ৫০ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে। পরে ফায়ার সার্ভিসকে খবর দিই।

চকরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সাইফুল হাসান বলেন, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। প্রাথমিকভাবে গ্যাসের সিলিন্ডার থেকেই আগুনের সুত্রপাত বলে মনে হচ্ছে।

তবে তিনি বলেন, কি পরিমাণ ক্ষয়-ক্ষতি হয়েছে তা তদন্ত সাপেক্ষ।

এদিকে চকরিয়া পৌরসভার মেয়র মো. আলমগীর চৌধুরী বলেন, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে প্রাথমিক ভাবে রান্না করার জিনিসপত্র এবং প্রয়োজনীয় খাদ্য সহায়তা করা হবে। এছাড়া পৌরসভার পক্ষ থেকে ঘর নির্মাণে সহায়তা করা হবে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!