শিক্ষা উপমন্ত্রীর ছোট ভাই করোনায় আক্রান্ত

শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেলের ছোট ভাই বোরহানুল হাসান চৌধুরী সালেহীনসহ চট্টগ্রামে ৪৯ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছে। রবিবার (১০ মে) চট্টগ্রামের দু’টি ল্যাবে নমুনা পরীক্ষার পর এ তথ্য জানা গেছে।

সালেহীন করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে তার বোন জামাই চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আক্তার চৌধুরী বাংলা ট্রিবিউনকে বলেন, ঢাকা থেকে ফেরার পর ৭ মে তার জ্বর আসে। এরপর নমুনা সংগ্রহ করে বিআইটিআইডিতে পাঠালে রবিবার রিপোর্ট পজেটিভ আসে। বর্তমানে তাকে বাসায় আইসোলেশনে রাখা হয়েছে। এখন জ্বর নেই। উপসর্গ বেশি দেখা না গেলে বাসায় রেখে চিকিৎসা দেওয়া হবে।

সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি বলেন, রবিবার চট্টগ্রামের ফৌজদারহাটে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) ল্যাবে ২১৭টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২২টি নমুনায় করোনাভাইরাস পজিটিভ আসে। আর চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্সেস ইউনিভার্সিটির (সিভাসু) ল্যাবে শনিবার ৯৭টি নমুনা পরীক্ষা করা হয়। রবিবার এর ফলাফলে মোট ৫৩টি নমুনায় করোনা পজিটিভ হয়। এই ৭৫ জনের মধ্যে ৪৯ জন চট্টগ্রাম জেলার। বাকি ২৬ জন অন্যান্য জেলার।

প্রসঙ্গত, এ পর্যন্ত চট্টগ্রামে ২৬৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৪ জন, মারা গেছেন ১৮ জন।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!