আলেম আনসার গ্রামপুলিশদের পাশে দাঁড়ালেন বাইশারীর জাহাঙ্গীর

আলেম আনসার গ্রামপুলিশদের পাশে দাঁড়ালেন বাইশারীর জাহাঙ্গীর

মো. আবুল বাশার নয়ন, বান্দরবান
কক্সবাজার ভিশন ডটকম

প্রাণঘাতি করোনার প্রার্দুরভাবে ক্ষতিগ্রস্ত অসহায় দরিদ্র মানুষসহ আলেম সমাজ, আনসার এবং গ্রাম পুলিশ সদস্যদের পাশে মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন জাহাঙ্গীর আলম বাহাদুর।

তিনি বান্দরবানের বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে তিনি কর্মহীন মানুষের পাশাপাশি আলেম, আনসার ও গ্রাম পুলিশের কাছে ভিন্নধারার ত্রাণ তৎপরতায় দৃষ্টান্ত স্থাপন করেছেন।

শনিবার (৯ মে) সকালে বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব মেনে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে খাদ্যসামগ্রীর উপহারের প্যাকেট বিতরণ করেছেন তিনি।

এসময় নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেন আনসার ও গ্রাম পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন, দেশের এই ক্রান্তিকালে আলেম সমাজ, আনসার ও গ্রাম পুলিশ সদস্যদের অগ্রণী ভূমিকা রয়েছে। তৃণমুলের মানুষের সাথে তাদের সুসম্পর্ক রয়েছে।

তিনি বলেন, তাদের মাধ্যমে সরকারের নির্দেশনা ও করোনা পরিস্থিতির বিষয় মানুষের মাঝে তুলে ধরতে হবে।

দরিদ্র মানুষের পাশাপাশি আনসার ও গ্রাম পুলিশ সদস্যদের পৃথকভাবে ত্রাণ বিতরণের ব্যবস্থা করায় আওয়ামী লীগ সভাপতিকে সাধুবাদ জানান উপজেলায় পুলিশ প্রশাসনের এই শীর্ষ কর্মকর্তা।

আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর বলেন, যে কোন দুর্যোগে অসহায় মানুষের পাশে ছিলাম। ঠিক তেমনিভাবে করোনা পরিস্থিতিতে নিজস্ব অর্থে ইউনিয়নের সাড়ে ৮শ পরিবারের মাঝে উপহারের খাদ্যসামগ্রী পৌছে দেয়া হয়েছে। সামর্থ অনুযায়ী আগামীতেও এই তৎপরতা অব্যাহত থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংহ্লা মারমা, বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর লিয়াকত আলী, এসআই মাঈনুদ্দিন, এসএসআই ওমর ফারুক, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মংথোয়াইহ্লা, সাংগঠনিক সম্পাদক আবদুর রহিম, ইউপি সদস্য নুরুল আজিম, আবদুর রহিম, আবু তাহের, আনোয়ার সাদেক, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ছালেহ নুর করিম রিপন, যুবলীগ নেতা ইউনুছ বান্ডু প্রমুখ।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!