কক্সবাজারে ঈদের আগে টেইলার্সও খুলবে না

কক্সবাজারে ঈদের আগে টেইলার্সও খুলবে না

আনছার হোসেন
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারে করোনাভাইরাস পরিস্থিতিতে সকল ব্যবসায়ীরা যেন নতুন সচেতন হতে শুরু করেছেন। সরকার মার্কেট ও শপিংমল খোলার অনুমতি দিলেও কক্সবাজারের ব্যবসায়ীরা নিজেদের ও সাধারণ মানুষদের জীবনের কথা বিবেচনা করে মার্কেট ও দোকান খোলার সিদ্ধান্ত থেকে সরে এসেছেন। সর্বশেষ এই তালিকায় যুক্ত হয়েছে কক্সবাজার টেইলার্স মালিক সমিতি।

টেইলার্স মালিক সমিতির সভাপতি মোনাফ সিকদার ও রাশেদুল হক রাশেদ ঘোষণা দিয়েছেন, তাদের সমিতিভূক্ত কোন টেইলার্স ঈদের আগে খুলবে না।

ছাত্রলীগ নেতা ও টেইলার্স সমিতির সভাপতি মোনাফ সিকদার সংবাদমাধ্যমকে বলেন, জরুরি বৈঠক ডেকে সবার মতামত নিয়ে কক্সবাজারের সব টেইলার্স বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তার মতে, করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সব টেইলার্স বন্ধ থাকবে।

কক্সবাজার টেইলার্স মালিক সমিতির সাধারণ সম্পাদক রাশেদুল হক বলেন, সবার জীবনের নিরাপত্তার স্বার্থে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। তিনি সাময়িক এই অসুবিধার জন্য সবার কাছে দুঃখ প্রকাশ করেছেন।

কক্সবাজার শহরের লেডিস টেইলার্স ‘তরুণী’র মালিক কাজী বেলাল জানান, কক্সবাজার টেইলার্স মালিক সমিতির জরুরী সভায় সিদ্ধান্ত হয়েছে, করোনাভাইরাসের সংক্রমণ থেকে ‘নিজে বাচঁতে ও অপরকে বাঁচাতে আগামি ১০ মে থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সব দোকান বন্ধ রাখতে হবে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!