মক্কায় ‘শহীদ’দের কবরে চিরতরে শুইয়ে গেলেন কক্সবাজারের তারেক

মক্কায় ‘শহীদ’দের কবরে চিরতরে শুইয়ে গেলেন কক্সবাজারের তারেক

আনছার হোসেন
সম্পাদক
কক্সবাজার ভিশন ডটকম

সৌদি আরবের পবিত্র মক্কা শহরে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া কক্সবাজার সদরের ভারুয়াখালীর তারেকুল ইসলামকে সিকদারের দাফন করা হয়েছে। তাকে মক্কা নগরীর ‘মক্ববরে শোহাদা’ বা শহীদদের জন্য নির্ধারিত কবরস্থানে চিরতরে শুইয়ে দেয়া হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (৭ মে) বিকেল ৪টার দিকে সৌদি সরকারের ব্যবস্থাপনায় তার দাফন কাজ শেষ করা হয়।

তারেকুল ইসলাম সিকদারের আপন চাচাতো ভাই এডভোকেট মোহাম্মদ নেজামুল হক এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি এ নিয়ে ব্যক্তিগত ফেসবুক আইডিতে শুক্রবার (৮ মে) সকাল ৮টা ৪ মিনিটে একটি স্ট্যাটাসও দিয়েছেন।

করোনা আক্রান্ত হয়ে গত সোমবার (৪ মে) তারেকুল ইসলাম সিকদার টানা ১৯ দিন সুস্থতার জন্য লড়াই করে হেরে যান। ওই দিন মক্কাস্থ কিং আবদুল আজিজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মক্কায় ‘শহীদ’দের কবরে চিরতরে শুইয়ে গেলেন কক্সবাজারের তারেক

এডভোকেট নেজামুল হক জানান, তারেক সিকদারের দাফন সরকারি ভাবে করা হলেও তার বড় নুরুল আমিন, ভাগিনা হারুন ও কক্সবাজারের আরেক প্রবাসি মো. ইউসুফ উপস্থিত ছিলেন। তারা তারেক সিকদারের জানাযার জন্য প্রচুর কষ্ট করেছেন।

প্রসঙ্গত, তারেকুল ইসলাম সিকদার কক্সবাজার সদরের ভারুয়াখালী ইউনিয়নের রমজান আলী সিকদারের ছেলে। তার এক মেয়ে ও এক ছেলে রয়েছে। ছোট ছেলেটির বয়স মাত্র দুই মাস।

তারেক সিকদার মক্কা শহরে তার ভগ্নিপতির সাথে একটি সুপারশপ চালাতেন। তার মৃত্যুর কয়েকদিন আগে তার সেই ‍ভগ্নিপতিও করোনায় আক্রান্ত মারা গেছেন।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!