মদিনায় লোহাগড়ার আরেক রেমিটেন্স যোদ্ধার মৃত্যু, স্বজনরা জানল ৪ দিন পর!

মদিনায় লোহাগড়ার আরেক রেমিটেন্স যোদ্ধার মৃত্যু

আনছার হোসেন
কক্সবাজার ভিশন ডটকম

সৌদি আরবের পবিত্র মদিনায় বাংলাদেশী আরেকজন প্রবাসির মৃত্যু হয়েছে। আহমদ কবির নামের ওই ব্যক্তি চারদিন আগে মদিনার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অথচ স্বজনরা জানতে পারেন বৃহস্পতিবার (৭ মে)।

মদিনা প্রবাসী আহমদ কবির বাংলাদেশের চট্টগ্রাম জেলার লোহাগড়া উপজেলার আধুনগর ইউনিয়নের উত্তর হরিণা এলাকার মিয়া পাড়ার বাসিন্দা।

মদিনা প্রবাসী কক্সবাজারের টেকনাফের অধিবাসী নসরুল্লাহ ওমরী এই তথ্য জানিয়েছেন। তিনি বৃহস্পতিবার রাত ১১টা ৩৬ মিনিটে ফেসবুকের একটি গ্রুপে এই তথ্য দিয়ে স্ট্যাটাস করেন।

আহমদ কবিরের ভাইপো সেলিমের উদ্বৃতি দিয়ে তিনি জানান, তার শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল। শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

সেলিম জানান, তার চাচা আহমদ কবির হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চারদিন আগে মারা যান। মৃত্যুর বিষয়টি হাসপাতাল থেকে কফিলকে (সৌদিতে নিয়োগদাতা) জানানো হয়েছিল। সেই কফিল আহমদ কবিরের স্বজনদের মৃত্যুর খবরটি আর জানাননি।

সেলিম জানান, আহমদ কবির করোনাভাইরাসে আক্রান্ত  হননি, এটি হাসপাতাল থেকে নিশ্চিত করা হয়েছিল।

এদিকে কফিল মৃত্যুর খবর পাওয়ার পরও স্বজনদের না জানানোর ব্যাপারটি জানিয়ে প্রবাসি নসরুল্লাহ ওমরী আফসোস করে বলেন, ‘হায়রে প্রবাস জীবন’!

এই আলেমে দ্বীন নসরুল্লাহ জানান, বাংলাদেশী রেমিটেন্স যোদ্ধা আহমদ কবিরের মৃত্যুতে মদিনা প্রবাসী বাংলাদেশী কমিউনিটি গভীর ভাবে শোকাহত। তারা মরহুমের আত্মার মাগফিরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!