ঝিলংজার করোনাক্রান্ত মুদি দোকানদারের স্ত্রীও ‘করোনা পজিটিভ’!

সৌদিতে করোনায় মারা গেছেন ২৭ বাংলাদেশি

মহিউদ্দিন মাহী
প্রধান প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের করোনা আক্রান্ত মুদি দোকানদারের সংস্পর্শে এসে করোনা আক্রান্ত হয়েছেন তারই স্ত্রী। গত বৃহস্পতিবার (৭ মে) কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে সন্দেহভাজন পরীক্ষায় তার রিপোর্ট ‘পজিটিভ’ আসে। ইতিমধ্যে ৩০ বছরের এই নারী কক্সবাজার সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি আছেন। তার স্বামীর পজিটিভ রিপোর্ট আসার একদিন পরেই স্ত্রীর করোনা আক্রান্তের রিপোর্ট আসে।

এই নারী ঝিলংজা ইউনিয়নের ৬নং ওয়ার্ড মোক্তারকুল গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্র জানান, মোক্তারকুল মসজিদের সামনে অবস্থিত মাঝারি আকারে একটি দোকানেই ৫৫ বছর বয়সী এক বৃদ্ধ ব্যবসা চালিয়ে আসছেন। হঠাৎ কিভাবে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন একটু টেরও পাননি। তবে এই দোকানদার ডায়াবেটিস রোগে ভুগছিলেন। সেই কারণে কক্সবাজার শহরে ডাক্তারের কাছে চিকিৎসার জন্য যাতায়াত করতেন। এর আগে তিনি কক্সবাজার জেলার বাইরে থেকে আসেননিও, যানওনি।

এদিকে কক্সবাজার সদর হাসপাতালের তত্বাবধায়ক ও সহকারী পরিচালক ডা. মোঃ মহিউদ্দিন কক্সবাজার ভিশন ডটকমকে জানান, আইসোলেশন ওয়ার্ডে যে রোগী ভর্তি আছেন তার স্বামীর একদিন আগেই করোনা টেষ্টে ‘পজিটিভ’ এসেছে। তার স্ত্রীকে সন্দেহজনক কারণে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রাখা হয়। বৃহস্পতিবার (৭ মে) তার নমুনা টেষ্টে পজিটিভ আসে। তাকে এই হাসপাতালে উপসর্গ অনুযায়ী চিকিৎসা দেয়া হচ্ছে।

সংশ্লিষ্ট সূত্র বলছে. মুদি দোকানদার অন্যান্য অসুখ থাকায় তাকে চট্টগ্রাম কোভিড ১৯ ডেডিকেটেঢ হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!