বান্দরবানের রুমায় ৭ দিনেও হদিস নেই দুই বোট চালকের

বান্দরবানের রুমায় ৭ দিনেও হদিস নেই দুই বোট চালকের

মো. আবুল বাশার নয়ন, বান্দরবান
কক্সবাজার ভিশন ডটকম

বান্দরবানের রুমা উপজেলায় ৭ দিন ধরে নিখোঁজ রয়েছেন দুই নৌকা চালক। গত বৃহস্পতিবার (৩০ এপ্রিল) রুমা উপজেলার কৈক্ষ্যংঝিরি রিজুক ঝর্ণার পাশ থেকে তারা নিখোঁজ হন।

নিখোঁজরা হলেন বোট চালক থুইনুমং মারমা (৩৬) এবং চালকের সহকারী অংথুইচিং মারমা (৩৮)। তাঁরা উভয়ই পাইন্দু ইউনিয়নে ১নং ওয়ার্ডের তংবক পাড়ার বাসিন্দা।

নিখোঁজ অংথুইচিং মারমার শ্যালক মংসিংওয়ং মারমা জানান, পাড়ার এক বোট চালক তিন যাত্রীকে পৌঁছে দেয়ার কথা বলে গত বৃহস্পতিবার তার ভগ্নিপতিকে ডেকে নিয়ে যায়। ওইদিন বিকেল সাড়ে চারটার দিকে কৈক্ষ্যংঝিরি এলাকা থেকে রওনা হয়ে ওই যাত্রীদের রিঝুক ঝর্ণার পাশে কোলদি নামে একটি পাড়ায় পৌঁছে দেয়া হয়।

ওই সময় তিনি বাড়িতে ফোন করে বলেছিলেন, যাত্রীদের কোলদি পাড়ায় পৌঁছে দেয়া হয়েছে। চা খেয়ে বাড়িতে ফিরবেন। কিন্তু এরপর থেকে মোবাইল বন্ধ পাওয়া যায়। সাতদিন পরও ঘরে ফিরেনি তারা।

এদিকে পরিবারের লোকজন রিঝুক ঝর্ণা এলাকায় খোঁজাখুঁজির পরও তাদের সন্ধান মেলেনি।

পাইন্দু ইউপি চেয়ারম্যান উহ্লামং মারমা জানান, নিখোঁজের ব্যাপারে পুলিশকে জানানো হয়েছে। তাঁদের আত্মীয়স্বজনরাও আশপাশের পাড়াগুলোতে খোঁজাখুঁজি করছেন।

তবে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হোসেন চৌধুরী জানান, নিখোঁজদের উদ্ধারে পুলিশ ও সেনাবাহিনী সদস্যরা সম্ভাব্য এলাকাগুলোতে অভিযান অব্যাহত রেখেছে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!