কক্সবাজারে করোনা রোগীর সংখ্যা ৫২ নয়, ৫১ জন

নাইক্ষ্যংছড়ির করোনা রোগীকে রামু আনা হয়নি, বাড়িতেই আছেন

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজার জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৫২ নয়, ৫১ জন। মঙ্গলবার ৫০ জন রোগীর যে তথ্য পাওয়া গিয়েছিল, তাদের মধ্যে একজন এই জেলার বাসিন্দা নন। সেই হিসেবে আজ শনাক্ত হওয়া দুইজন বাদে রোগী সংখ্যা ৪৯ হওয়ার কথা।

সুত্র মতে, গত ৫ মে চকরিয়ায় শনাক্ত হওয়া ৯ জন করোনা রোগীর মধ্যে একজন কক্সবাজার জেলার বাসিন্দা নন। তিনি বান্দরবানের লামা উপজেলার বাসিন্দা। বান্দরবান সরকারি কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্র এবং চন্দনাইশে ‘ইসপা’ নামক একটি এনজিওতে কর্মরত। তিনি চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেের মাধ্যমে গত ৩ মে স্যাম্পল টেস্টে দেয়ায় তাকে প্রাথমিকভাবে চকরিয়া উপজেলার রোগী হিসাবে গণ্য করা হয়েছিল। পরে ওই করোনা রোগীর স্থায়ী নাম ঠিকানা বান্দরবান জেলার লামা উপজেলা হিসাবে চিহ্নিত করা হয়েছে।

ওই করোনা রোগীর বিষয়ে লামা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে জানানো হয়েছে বলে জানিয়েছেন চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজ।

এই রোগী কক্সবাজার জেলার বাসিন্দা না হওয়ায় গত ৫ মে করোনা শনাক্ত হওয়া চকরিয়া উপজেলায় রোগীর সংখ্যা হলো ৮ জন। চকরিয়া উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা মোট ১৬ জন। একইভাবে কক্সবাজার জেলায় মোট করোনা ভাইরাস আক্রান্ত রোগীর সংখ্যা হলো ৫১ জন।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!