উখিয়ায় ছুরিকাঘাতে যুবককে খুন করল ৫ মাদকসেবী

উখিয়ায় ছুরিকাঘাতে যুবককে খুন করল ৫ মাদকসেবী

নিজস্ব প্রতিবেদক, উখিয়া
কক্সবাজার ভিশন ডটকম

করোনার এই লকডাউনে কক্সবাজারের উখিয়া উপজেলা সদরের মালভিটা এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে এক ‍যুবককে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। খুনের শিকার ওই যুবক হলেন উখিয়া আদালত ভবন সড়কের খালকাচা পাড়া এলাকার ফজল করিমের ছেলে রুবেল (২০)। তাকে ছুরিকাঘাতে হত্যা করে সিকদারবিল এলাকার হাসেমের ছেলে নরুল সালাম ও তার বন্ধু আবদুল আলমের নেতৃত্বে একদল দুস্কৃতিকারি। যাদের মধ্যে হিমেল, লাদেন, মাহবু নামের আরও তিন যুবক রয়েছে।

জানা যায়, ২/৩ মাস আগে ইয়াবা সেবনে বাধা দেয়ায় লাদেন, হিমেল ও মাহবুবসহ একটি মাদকসেবী গ্রুপ নিহত রুবেলের উপর হামলা করে তার ব্যবহৃত মোবাইল ও মানিব্যাগ ছিনতাই করেছিল। পরে রুবেল বাদী হয়ে সন্ত্রাসী ও মাদকসেবী হিমেল, লাদেনসহ ৫ জনের বিরুদ্ধে উখিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছিলেন।

ওই ঘটনার ঘটনার রেশ ধরে মাদকসেবী নুরুল সালাম, হিমেল, লাদেন ও মাহবুব পূর্বপরিকল্পনা অনুযায়ী সোমবার (৪ মে) উখিয়ার মালভিটা এলাকায় রুবেলের কর্মস্থল দর্জির দোকানে এসে বিকাল ৪টার দিকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে স্থানীয়রা রুবেলকে উদ্ধার করে প্রথমে উখিয়া হাসপাতাল, পরে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে খবর পেয়ে উখিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) নুরুল ইসলাম মজুমদারের নেতৃত্বে একদল পুলিশ খুনি নুরুল সালামের বাড়িতে অভিযান চালান।

পরে থানার পুলিশ কর্মকর্তা নুরুল ইসলাম বলেন, আমরা আসামি নুরুল সালামের বাড়িতে অভিযান চালিয়েছি, বাড়ির সবাই পলাতক। কাউকে গ্রেপ্তার করতে পারিনি।

তিনি জানান, আসামীদের ধরতে অভিযান চলমান রয়েছে। দ্রততম সময়ের মধ্যে আসামিদের গ্রেপ্তার করা হবে বলেও জানান নুরুল ইসলাম মজুমদার।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!