সৌদিতে এবার মারা গেলেন ভারুয়াখালীর ‘অতিথিপরায়ন’ যুবক তারেক

সৌদিতে এবার মারা গেলেন ভারুয়াখালীর ‘অতিথিপরায়ন’ যুবক তারেক

আনোয়ার হোছাইন, ঈদগাঁও
কক্সবাজার ভিশন ডটকম

সৌদি আরবে প্রবাসীদের যেন মৃত্যুর যমদূত পেয়ে বসেছে। প্রতিদিনই দেশের কোন না কোন এলাকার প্রবাসীর মৃত্যু হচ্ছে। প্রতিনিয়ত মৃত্যু আতংক পেয়ে বসেছে অন্য প্রবাসী ও দেশে থাকা স্বজনদের। সৌদি আরবে এবার মৃত্যুর মিছিলে যুক্ত হয়েছে তারেক সিকদার (৩০) নামের টগবগে প্রবাসী যুবক। তিনি কক্সবাজার সদরের ভারুয়াখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হাজীর পাড়ার রমজান আলী সিকদারের ছেলে। তিনি দুই সন্তানের বাবা।

ভারুয়াখালী ইউনিয়নের ৯ ওয়ার্ড মেম্বার মোঃ ফজলুল হক জানান, তারেক এক মাস যাবত অসুস্থ ছিল। সম্প্রতি সুস্থ হওয়ার পর আকস্মিক ভাবে আবার স্বাস্থ্যের অবনতি হয়। চিকিৎসাধীন অবস্থায় ৩ এপ্রিল (রোববার) বিকাল ৪টার দিকে মক্কাস্থ হাসপাতালে মৃত্যুর কাছে হেরে যান তারেক।

তিনি জানান, দেশে বিদেশে নম্র, ভদ্র এবং অতিথিপরায়ন হিসেবে তার ঈর্ষণীয় সুনাম ছিল। বিশেষ করে প্রবাসে এলাকার কোন মানুষকে পেলে মেহমানদারি না করে ছাড়তেন না। তার সাথে যে-ই মিশেছে সে-ই তার কথা ভুলতে পারেন না।

এমন একজন আপনজনের সংবাদ প্রবাসী সহকর্মী ও স্বজনদের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। দেশ বিদেশের বন্ধু ও স্বজন মহলে শোকের আবহ বিরাজ করছে।

সৌদিতে এবার মারা গেলেন ভারুয়াখালীর ‘অতিথিপরায়ন’ যুবক তারেক

মেম্বার ফজলুল হক জানান, তারেকের ছোট সন্তানের বয়স মাত্র তিন মাস। কিছুদিন আগে সৌদি প্রবাসে অসুস্থ হয়ে তার খুরুস্কুল প্রবাসী বোন জামাইও মারা যান। অসুস্থতার সময় তারেক বোন জামাইকে যে সেবা করেছেন, তা প্রবাসে বেশ প্রশংসা কুড়িয়েছে। আজ তিনিও চলে গেলেন একই মিছিলের সারিতে।

তার লাশের সাথে হাসপাতালে রয়েছেন ভাই আমিন সিকদার। দেশ থেকে প্রয়োজনীয় কাগজপত্র পৌঁছলে দাফনের প্রক্রিয়া সম্পন্ন করা হবে বলে জানান তিনি।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!