নাইক্ষ্যংছড়িতে ৬ষ্ট দফায় ৫ হাজার পরিবারে যাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার

নাইক্ষ্যংছড়িতে ৬ষ্ট দফায় ৫ হাজার পরিবারে যাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার

মো. আবুল বাশার নয়ন, বান্দরবান
কক্সবাজার ভিশন ডটকম

বান্দরবানের নাইক্ষ্যংড়িতে করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের প্যাকেট বিতরণ কার্যক্রম চলছে।

৬ষ্ট দফায় ৫ হাজার ৮০০ জনের মাঝে এই উপহারের প্যাকেট বিতরণ করা হবে। এর অংশ হিসেবে সোমবার (৪ মে) নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের আয়োজনে চাকঢালা হাইস্কুল মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরণ করেন উপজেলা পরিষদ ও প্রশাসনের কর্মকর্তারা।

পবিত্র রমজান ও লকডাউনের কারণে কর্মহীন মানুষ ত্রাণের প্যাকেট পেয়ে এ সময় সংশ্লিষ্টদের প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন। এসময় প্রশাসনের পক্ষ থেকে তাদের সরকারী নির্দেশনা মেনে ঘরে থাকার আহ্বান জানানো হয়।

৬ষ্ট ধাপে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নে ৫২০ জন, ঘুমধুমে ৪৭০ জন, বাইশারীতে ৪৬০ জন, সোনাইছড়িতে ২৯০ জন এবং দোছড়ি ইউনিয়নে ২৬০ জন শ্রমজীবীর মাঝে প্রধানমন্ত্রীর উপহারের প্যাকেট বিতরণ করা হচ্ছে। এর আগে আরো ৫ দফায় ত্রাণ বিতরণ করা হয়েছে।

প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিতি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো. শফি উল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া আফরিন কচি, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও আওয়ামী লীগের ত্রাণ সমন্বয় কমিটির আহ্বায়ক আবু তাহের কোম্পানী, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আবছার ইমন।

এ প্রসঙ্গে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছার ইমন জানান, করোনা পরিস্থিতি তৈরী হওয়ার পর থেকে সদর ইউনিয়নে ছয় দফায় প্রায় ১ হাজার ৬০০ জনের মাঝে ত্রাণ সহায়তায় দেয়া হয়েছে। সমাজের প্রত্যেক শ্রেণীর মানুষকে পৃথক পৃথকভাবে ত্রাণ পৌছে দেয়া হচ্ছে।

তিনি জানান, সোমবার ৬ষ্ট দফায় সদর ইউনিয়ন এলাকায় বসবাসরত ৫২০ জন মোটর শ্রমিক প্রধানমন্ত্রীর ত্রাণের প্যাকেট পেয়েছেন।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!