করোনায় ইফতারসামগ্রী নিয়ে অসহায়দের পাশে গর্জনিয়া পুলিশ

করোনায় ইফতারসামগ্রী নিয়ে অসহায়দের পাশে গর্জনিয়া পুলিশ

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া ফাঁড়ি পুলিশের ব্যক্তিগত উদ্যোগে রোববার (৩ মে) দুপুরে কচ্ছপিয়া ইউনিয়নের গর্জনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে হতদরিদ্র, অসহায়, দুস্থদের মাঝে ডাল, আলু, তেল, লবণ, মুড়ি, চিনি, পেঁয়াজ, চোলা, খেজুর বিতরণ করেন গর্জনিয়া ফাঁড়ি পুলিশের ইনচার্জ মোঃ আমিছুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন এসআই মোঃ হুমায়ুন কবির, এসআই মাহবুবুল আলম, এএসআই মনজুর এলাহী, এএসআই মুরাদ, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ জয়নাল আবেদীন টুক্কু, সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরী, বেলাল সিকদার, ব্যবসায়ী সরওয়ার প্রমুখ।

দেশে করোনা ভাইরাস প্রতিরোধে গত ২৪ মার্চ জাতির উদ্দেশ্যে ভাষণ দিয়েছিলেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনি বলেছিলেন, ভয়াবহ করোনাভাইরাস থেকে রক্ষায় নিজে ও পরিবারকে সুস্থ রাখতে স্বাস্থ্যবিধি মেনে চলতে। তিমি সকল পেশাজীবী মানুষকে প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে। কিন্তু তার নির্দেশনায় চরম বিপাকে পড়েছে খেটে-খাওয়া গ্রামের নিম্ন শ্রেণীর পরিবার। তাই প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে এসব নিয়ে পরিবারগুলোর পাশে এগিয়ে আসলেন রামু থানা অন্তর্গত গর্জনিয়া পুলিশ ফাঁড়ির সদস্যরা।

এসব ইফতার সামগ্রী বিতরণ শেষে পুলিশ পরির্দশক আনিছুর রহমান সাংবাদিকদের বলেন, দেশের করোনাভাইরাসের এই ক্রান্তিলগ্নে গ্রামের হতদরিদ্র মানুষের হাতে কোন কাজ না থাকায় গর্জনিয়া পুলিশ মানবতার হাত বাড়িয়ে দিয়েছে খেটে-খাওয়া মানুষদের প্রতি। যতদিন করোনাভাইরাসের নির্দেশনা মেনে চলতে হবে এসকল মানুষ ঘর থেকে বের হতে পারবে না ততদিন পুলিশ তাদের সেবায় নিয়োজিত থাকবে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!