গভীর রাতে ঘরবন্দি মানুষের দুয়ারে ইউএনও প্রণয় চাকমা

গভীর রাতে ঘরবন্দি মানুষের দুয়ারে ইউএনও প্রণয় চাকমা

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

রামুতে করোনা পরিস্থিতিতে লকডাউন করা বাড়ি, কর্মহীন ও হতদরিদ্র পরিবারে গভীর রাত পর্যন্ত খাদ্যসামগ্রী বিতরণ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রণয় চাকমা।

জানা গেছে, করোনা পরিস্থিতি নিয়ে শনিবার (২ মে) সারাদিন কর্মব্যস্ত সময় পার করেন ইউএনও প্রণয় চাকমা। রাতেও তিনি লকডাউন করা বাড়ি, কর্মহীন ও হতদরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে গভীর রাত পর্যন্ত ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেন।

শনিবার রাত ৯টায় তিনি রামুর পশ্চিম মেরংলোয়া বড়ুয়া পাড়া, রাত ১০টায় কাউয়ারখোপ ইউনিয়নের দূর্গম এলাকা ফুলনীর চর, রাত ১১টায় খুনিয়াপালং ইউনিয়নের মধ্যম খুনিয়াপালং এলাকায় ত্রাণ (ইফতার ও খাদ্য) সামগ্রী বিতরণ করেন।

এসময় রাজারকুল ইউনিয়নের মেম্বার লিটন বড়ুয়া, কাউয়ারখোপ ইউনিয়নের সাবেক মেম্বার মো. কায়েস, শিক্ষক সুমন বড়ুয়া, খুনিয়াপালং ইউনিয়নের মেম্বার আবু তাহের, আবু হানিফ, সাংবাদিক সোয়েব সাঈদ উপস্থিত ছিলেন।

রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের জন্য এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। তিনি জনসাধারণকে করোনাভাইরাস প্রতিরোধে সচেতন থাকার আহবান জানান।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!