ইফতার করে বের হয়ে ফিরলেন লাশ হয়ে!

ইফতার করে বের হয়ে ফিরলেন লাশ হয়ে!

মৌলভীবাজার সদর উপজেলার গিয়াসনগর ইউনিয়নের কালিয়ারগাঁও আনিকেলী বড় মীরবাড়ি এলাকা থেকে নিখোঁজের একদিন পর খালের ভেতর থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার কালিয়ারগাঁও গ্রামের আনিকেলী বড় মীরবাড়ির মেরাজ মিয়া (৪০) নিজ বাড়ি থেকে ইফতার শেষে বের হলে আর ঘরে ফিরেননি। সম্ভাব্য সব স্থানে অনেক খোঁজাখুজির পর তাকে না পেয়ে তার পরিবারের সদস্যরা শুক্রবার দূপুরে মৌলভীবাজার সদর মডেল থানায় একটি সাধারণ ডায়রী করেন। শুক্রবার বিকেলের দিকে বাড়ির পাশের একটি খালের মধ্যে মেরাজের লাশ দেখতে পেয়ে স্থানীয় বাসিন্দারা পুলিশকে জানায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠায়। মেরাজ আলী কালিয়ারগাঁও এলাকার আনিকেলী বড় মীরবাড়ির আলতা মিয়ার ছেলে।

স্থানীয় বাসিন্দা ও নিহত মেরাজের স্বজনরা জানান, মেরাজ বৃহস্পতিবার ইফতারের পর বাড়ি থেকে বের হওয়ার পর তাকে আর পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর আজ শুক্রবার বাড়ির পাশে একটি খালের মধ্যে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান ও মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তারা জানান, নিহত ওই ব্যক্তির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, তাকে হত্যা করে খালে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!