করোনায় ক্রিকেট টুর্ণামেন্ট বন্ধ করতে বলায় ৩ জনকে কুপালেন ছাত্রলীগ নেতা নান্নু

করোনা ক্রিকেট টুর্ণামেন্ট বন্ধ করতে বলায় ৩ জনকে কুপালেন ছাত্রলীগ নেতা নান্নু

নিজস্ব প্রতিবেদক, উখিয়া
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের কাছের উপজেলা উখিয়ায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে ক্রিকেট টুর্ণামেন্ট বন্ধ করতে বলায় ৩ জনকে কুপিয়েছে ছাত্রলীগ নেতা। উপজেলার জালিয়া পালং ইউনিয়নের সোনাইছড়ি এলাকায় ওই ঘটনা ঘটে।

অভিযোগ মতে, জালিয়াপালং ইউনিয়ন ছাত্রলীগের সদ্যসাবেক সভাপতি নূরুল আবছার নান্নুর নেতৃত্বে এই ঘটনা ঘটানো হয়।

স্থানীয়দের অভিযোগ, সোনাইছড়ি গ্রামের আলী হোসেনের ছেলে, ছাত্রলীগ নেতা নুরুল আবছার নান্নু করোনার এই দূর্যোগে ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করেন। করোনা সংক্রমণের এই সময়ে ক্রিকেট টুর্ণামেন্টটি বন্ধ রাখার জন্য একই এলাকার মোবারক হোসাইন নামের এক যুবক ছাত্রলীগ নেতা নান্নুকে অনুরোধ করেন। ওই সময় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নান্নু ক্ষিপ্ত হয়ে মোবারককে মারধর করেন।

প্রত্যক্ষদর্শীদের মতে, ওই সময় মোবারকের ভাইয়েরা এগিয়ে আসলে ছাত্রলীগ নেতা নান্নুর নেতৃত্বে দেলোয়ার হোসাইন (৩০), মোবারক হোসাইন (২৪) ও তারেক হোসাইন (১৭) নামের তিন ‍যুবককে এলোপাতাড়ি কুপিয়ে ও ছুরিকাঘাত করে আহত করা হয়।

পরে এলাকাবাসি আহতদের উদ্ধার করে প্রথমে উখিয়া হাসপাতালে নিয়ে যায়ন। পরে অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে মোবারক হোসাইনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

এব্যাপারে জালিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী সাংবাদিকদের বলেন, একজন প্রভাবশালী ও তার ছেলের ইন্দনে ছাত্রলীগ পরিচয়ে নান্নু দিনদিন বেপরোয়া হয়ে উঠেছে। প্রভাবশালী বাবা-ছেলের ক্ষমতা দেখিয়ে নান্নু এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে।

উপজেলা ছাত্রলীগ সভাপতি মকবুল হোসেন মিথুন সাংবাদিকদের জানান, জালিয়া পালং ইউনিয়নের সভাপতি নান্নুর বিরুদ্ধে অভিযোগের কারণে ও তার বেপরোয়া কর্মকান্ডের জন্যই কিছুদিন আগে ওই কমিটি বাতিল করা হয়েছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মরজিনা আক্তার জানান, বিষয়টি জানার পরপরই তৎক্ষনাৎ পদক্ষেপ নিয়ে খেলা বন্ধ করে দেয়া হয়েছে। এই ঘটনার মূলহোতা নান্নুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ওই ঘটনায় জড়িতের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!