করোনায় কর্মহীন দরিদ্র মানুষের ঘরের দরজায় কড়া নাড়লেন জেলা প্রশাসক

করোনায় কর্মহীন দরিদ্র মানুষের ঘরের দরজায় কড়া নাড়লেন জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজার শহরের রাস্তা ও ঘরে ঘরে খোঁজ নিয়ে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে নেয়া কর্মসূচির কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র মানুষদের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন।

রোববার (২৯ মার্চ) দুপুর থেকে বিকাল পর্যন্ত শহরের বাসটার্মিনালাস্থ লারপাড়া, কলাতলী, হোটেল মোটেল জোন, সৈকতের সী-ইন পয়েন্ট, লাবণী পয়েন্ট ও হলিডে মোড়ে দরিদ্র পরিবার, সৈকতের ভ্রাম্যমান ব্যবসায়ী, বীচকর্মী, ঝিনুক বিক্রেতা, টমটম-রিকশাচালক ও ছিন্নমূল মানুষের মাঝে তিনি এই খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এসময় দুর্দিনে সহায়তা পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন হত-দরিদ্র মানুষ।

জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন বলেন, করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া সকলের ঘরে ঘরে ত্রাণ খাবার পৌঁছে দেয়া হবে। কাউকে ঘর থেকে বের হতে হবে না।

তিনি বলেন, পর্যাপ্ত খাবার মজুদ রয়েছে। প্রাথমিকভাবে ২০ কেজি চাল ও শুকনো খাবার দেয়া হয়েছে। যতোদিন পরিস্থিতি স্বাভাবিক হবে না এই কার্যক্রম চলমান থাকবে।

করোনায় কর্মহীন দরিদ্র মানুষের ঘরের দরজায় কড়া নাড়লেন জেলা প্রশাসক

তার আগে কক্সবাজার ফায়ার সার্ভিসের উদ্যোগে আয়োজিত সড়কে জীবাণুনাশক কীটনাশক ছিটানোর কাজ তদারকি করেন জেলা প্রশাসক।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আশরাফুল আফসার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাসুদুর রহমান মোল্লা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, সদর সহকারি কমিশনার (ভূমি) শাহরিয়ার মুক্তার ও ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!