রামু হাসপাতালের নতুন ভবন উদ্বোধন, ওখানেই ৫০ শয্যার করোনা আইসোলেশন সেন্টার

রামু হাসপাতালের নতুন ভবন উদ্বোধন, ওখানেই ৫০ শয্যার করোনা আইসোলেশন সেন্টার

মুহাম্মদ আবু বকর ছিদ্দিক, রামু
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের কাছের উপজেলা রামুতে নবনির্মিত ৫০ শয্যার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আনুষ্টানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল ফলক উম্মোচনের মধ্যদিয়ে নতুন ভবনের উদ্বোধন করেন।

বৃহস্পতিবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের বিকালের সংক্ষিপ্ত উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রামু উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়া, আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডাঃ আবদুল্লাহ আল কাওসার, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদুল আলম, জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স, রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নাসিং সুপারভাইজার মিল্কি রানী দাশ, রামু উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মমতাজ উদ্দিন, রামু উপজেলা স্বাস্থ্য পরিদর্শক দর্পণ বড়ুয়া, অফিস সহকারি কাম-কমপিউটার ধীমান বড়ুয়া প্রমূখ।

সাইমুম সরওয়ার কমল এমপি ‍উদ্বোধনকালে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কোটি কোটি টাকা বরাদ্দ দিয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে কক্সবাজার জেলায় বিভিন্ন সচেতনতামূলক কর্মসূচি, জনসাধারণের সহায়তার জন্য নানান উদ্যোগ নিয়েছে এই সরকার।

তিনি আতংকিত না হয়ে সরকারী নির্দেশনা পালনের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

রামু উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়া জানান, করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের সনাক্ত করার পর রামু হাসপাতালে চিকিৎসা দেয়া হবে। করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের জন্য হাসপাতালে পর্যাপ্ত উপকরণ চলে এসেছে।

তিনি জানান, রামুতে ৫০ শয্যার আইসোলেশন ও কোয়েরেন্টাইন ইউনিট স্থাপনা করা হয়েছে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!