ভিডিও কনফারেন্সে হলো উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভা

ভিডিও কনফারেন্সে হলো উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভা

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার ভিশন ডটকম

ভিডিও কনফারেন্সের মাধ্যমে পূর্বনির্ধারিত সভা করেছে উখিয়া অনলাইন প্রেসক্লাব। বুধবার (২৫ মার্চ) বিকেল ৩টায় উখিয়া জিএম কমপ্লেক্সের তৃতীয়তলায় উখিয়া অনলাইন প্রেসক্লাবের আহবায়ক ওবাইদুল হক আবু চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব পলাশ বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এ সময় করোনা’র সংক্রমণ রোধে যাঁরা সরাসরি মিটিংয়ে উপস্থিত হতে পারেননি তারা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় অংশগ্রহণ করেন।

এ সময় অংশগ্রহণকারিদের মতামতের ভিত্তিতে আগামি ১৫ এপ্রিলের মধ্যে উখিয়ায় কর্মরত ‘আগ্রহী ও যোগ্য এবং প্রকৃত’ সংবাদকর্মীদের কাছ থেকে নির্ধারিত ফরমে আবেদনের আহবান জানানো হয়। যা যাচাই-বাছাই সাপেক্ষে ২১ এপ্রিল সদস্যদের তালিকা প্রকাশ এবং ২৪ এপ্রিল সাধারণ সভার মাধ্যমে উখিয়া অনলাইন প্রেসক্লাবের দুই বৎসর মেয়াদী একটি কার্যকরী কমিটি গঠনকল্পে মনোনয়ন/নির্বাচনের সিদ্ধান্ত হয়।

সভায় উপস্থিত ছিলেন শফিক আজাদ, সালাউদ্দিন আকাশ, ফেরদৌস ওয়াহিদ, এইচকে রফিক, রিদুয়ানুল হক ও হেলাল উদ্দিন। ভিডিও কনফারেন্সে অংশগ্রহণ করেন কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের দায়িত্বশীল ইসলাম মাহমুদ, রফিক মাহমুদ, শরীফ আজাদ, মো. রাহাত, আলাউদ্দিন সিকদার, কলিম উল্লাহ, তানভির শাহরিয়ার, জসিম আজাদ, সবুজ বড়ুয়া।

আবেদনকারীদের যে সব কাগজপত্র সংযুক্ত করতে হবে
নির্ধারিত ফি দিয়ে আবেদন ফরম পূরণ, সদ্যতোলা পাসপোর্ট সাইজের দুইকপি ছবি ও কর্মরত গণমাধ্যমের পরিচয়পত্র/নিয়োগপত্র দিতে হবে। এছাড়াও নূন্যতম এইচএসসি ও সমমানের শিক্ষাগত যোগ্যতার সনদের ফটোকপিও জমা দিতে হবে।

তবে ৫ বছরের সাংবাদিকতা কিংবা সম্পাদনার কাজে অভিজ্ঞ ব্যক্তিদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

আবেদন ফরমের জন্য যোগাযোগ করুন : ওবাইদুল হক চৌধুরী, আহবায়ক, উখিয়া অনলাইন প্রেসক্লাব, ০১৮১৯৫১২৯৫৮, পলাশ বড়ুয়া, সদস্য সচিব, ০১৮১৭৩৫০১৩৫ ও শফিক আজাদ, সদস্য, ০১৮১৯৭৮৫৪৯৬।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!