‘লুডু খেলা’ নিয়ে ঝগড়া, ছুরিকাঘাতে প্রাণ গেল রোহিঙ্গা যুবকের

রোহিঙ্গা সন্ত্রাসি নুর জোহারকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক, টেকনাফ
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে লুডু খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন।

সুত্র জানায়, মঙ্গলবার (২৪ মার্চ) বিকাল সাড়ে ৩টার দিকে টেকনাফ পৌরসভা ২নং ওয়ার্ড পুরাতন পল্লানপাড়া এলাকায় মোবাইলে ‘লুডু’ খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের সৃষ্টি হয়। একপর্যায়ে প্রতিপক্ষের সদস্যরা আবু তাহের নামের এক যুবকের বুকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

নিহত যুবক হচ্ছেন ২নং পুরাতন পল্লানপাড়া বসবাসরত এবাদুল্লাহর ছেলে মোঃ আবু তাহের বাবুর্চি (৩৬)। তিনি একজন পুরাতন রোহিঙ্গা।

এলাকাবাসী জানান, একই এলাকার আবুল কাসেমের ছেলে নুরুল আমিন (পুতু), সিরাজের ছেলে নুর ইসলামসহ (৩৬) কয়েকজন যুবক মোবাইলে লুডু খেলছিল। ওই খেলাকে কেন্দ্র করে কথা কাটাকাটির মধ্যে আবু তাহেরকে ছুরিকাঘাত করা হয়।

এদিকে সংঘটিত ঘটনার খবর শুনে টেকনাফ থানার উপ-পরিদর্শক (এসআই) অরুন কুমার চাকমার নেতৃত্বে পুলিশের একটি দল নিহত যুবকের মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্ত রিপোর্ট তৈরি করার জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ। তিনি বলেন, এই হত্যাকান্ডের সাথে জড়িত খুনিদের আইনের আওতায় নিয়ে এসে কঠোর হস্তে দমন করা হবে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!