শ্যালিকার বাড়িতে বেড়াতে এসে দুলাভাই আইসোলেশনে!

পঞ্চগড়ে করোনাভাইরাসের উপসর্গ থাকায় এক যুবককে আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে। রোববার গভীররাতে বুকে ব্যথা উপসর্গ নিয়ে তাকে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার মধ্যে করোনাভাইরাস আক্রান্তের সব উপসর্গ রয়েছে বলে জানায় স্বাস্থ্য বিভাগ।

স্বাস্থ্য বিভাগ জানায়, ১৬ মার্চ ঢাকা থেকে নওগাঁয় শ্বশুর বাড়ি এবং ২০ মার্চ তার শাশুড়িকে নিয়ে পঞ্চগড় শহরের ধাক্কামারা এলাকায় শ্যালিকার বাড়িতে বেড়াতে আসেন। তার বাড়ি মাদারীপুরের কালকিনি উপজেলায়। ২৩ বছরের ওই যুবক সর্দি, জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে শ্যালিকার বাসায় অবস্থান করছিলেন।

রোববার গভীররাতে তার বুকে ব্যথা ও শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে আধুনিক সদর হাসপতালে আনা হয়। সেখানে চিকিৎসকরা তার শরীরে করোনার উপসর্গ পেয়ে হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করেন। পরে তার শ্যালিকার পরিবারের ৯ জনকেও হোম কোয়ারেন্টাইনে রাখা হয়।

সিভিল সার্জন ডা. ফজলুর রহমান বলেন, ওই যুবকের শরীরে করোনার বেশ কয়েকটি উপসর্গ পাওয়ায় তাকে আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তার করোনা পরীক্ষার জন্য আইইডিসিআর’র সঙ্গে যোগাযোগ করা হয়েছে। আইইডিসিআর’র প্রতিনিধি এসে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য নিয়ে যাবেন। এরপরেই নিশ্চিত হওয়া যাবে তিনি করোনা আক্রান্ত কী, না।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!