মুজিববর্ষে ‘টেরাকোটা’ ও আবাসিক ফ্ল্যাট প্রকল্পের প্রসপেক্টাস বিক্রি উদ্বোধন করল কউক

মুজিববর্ষে ‘টেরাকোটা’ ও আবাসিক ফ্ল্যাট প্রকল্পের প্রসপেক্্টাস বিক্রি উদ্বোধন করল কউক

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার ভিশন ডটকম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উপলক্ষে বাংলাদেশের ইতিহাস সম্বলিত টেরাকোটা এবং কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের আবাসিক ফ্ল্যাট উন্নয়ন প্রকল্পের (প্রকল্প-১) প্রসপেক্্টাস বিক্রি কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৭ মার্চ) বেলা ১২টায় অনুষ্ঠিত ওই উদ্বোধনী অনুষ্ঠানে সুচনা বক্তব্য রাখেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল (অব:) ফোরকান আহমদ।

তিনি বলেন, মুজিববর্ষকে সামনে রেখে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেছে। তারই অংশ হিসেবে ১৯৫২ সালের ভাষা আন্দোলন, ১৯৬২ সালের ছাত্রদের গণআন্দোলন, ১৯৬৬ সালের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছয় দফা দাবী, ১৯৬৯ সালের গণঅভ্যুত্থান, ১৯৭০ এর সাধারণ নির্বাচন এবং ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধসহ বাংলাদেশ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম ও কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের উন্নয়নমূলক কার্যক্রম নিয়ে টেরাকোটা উদ্বোধন এবং স্বল্প ও মধ্যম আয়ের লোকদের জন্য আবাসিক ফ্ল্যাট উন্নয়ন প্রকল্প গ্রহণ করা হয়েছে।

তিনি আরো বলেন, সর্বোচ্চ গুনগত মান নিশ্চিতপূর্বক সরকারি নিয়ম অনুসরণ করে যথাযথ ভাবে এবং নির্দিষ্ট সময়ের মধ্যে ওই প্রকল্পের ফ্ল্যাটগুলো বুঝিয়ে দেয়া হবে।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশনের জেনারেল কমান্ডিং অফিসার ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো: মাঈন উল্লাহ চৌধুরী এবং কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামালা হোসেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিমান বাহিনীর কক্সবাজারস্থ শেখ হাসিনা ঘাটির এওসি এয়ার ভাইস মার্শাল মোহাম্মদ শাফকাত আলী, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, জেলা আওয়ামী লীগ সভাপতি মো. সিরাজুল মোস্তফা, জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী প্রমূখ।

অনুষ্ঠান শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত ও তার পরিবারের জন্য দোয়া কামনা করে মোনাজাত করা হয়।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!