গোপন ছবি ফাঁসের হুমকি প্রেমিকের, আত্মহত্যা করলেন কলেজছাত্রী

গোপন ছবি ফাঁসের হুমকি দিল প্রেমিক, আত্মহত্যা করলেন কলেজছাত্রী

কলেজছাত্রী জেবিনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে পার্শ্ববর্তী এলাকার রুহান নামের এক যুবকের। সেই সুবাদে রুহান তাদের সম্পর্কের বিভিন্ন সময়ের কিছু ছবি ও ভিডিও তুলে রাখে মোবাইলে। সম্প্রতি তাদের সম্পর্কের টানাপোড়েন শুরু হয়।

এ নিয়ে রুহান তাদের পূর্বে ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দেয়। এতে ভয়ে আত্মহননের পথ বেছে নেয় জেবিন। এমনই একটি ঘটনা ঘটেছে কুলাউড়া উপজেলার পৌর শহরের ৭নং ওয়ার্ডের উত্তর লস্করপুর এলাকায়।

রোববার ১৫ মার্চ সকাল সাড়ে ৭টার দিকে ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে দ্বাদশ শ্রেণির ছাত্রী নুসরাত জান্নাত জেবিন (২১)। তিনি উত্তর লস্করপুর এলাকার দুবাই প্রবাসী ওয়াজ উদ্দিনের বড় মেয়ে।

জেবিনের স্বজন ও অভিযোগ সূত্রে জানা যায়, জেবিন কুলাউড়া সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। কলেজ যাওয়া আসার সময় পৌর শহরের পার্শ্ববর্তী ৬নং ওয়ার্ডের উত্তর জয়পাশা গ্রামের ধলা মিয়ার ছেলে রুহান মিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে জেবিনের। সেই সুবাদে রুহান রাতের আঁধারে জেবিনের বাড়িতে যাওয়া আসা করতো এবং মোবাইলে তাদের ছবি ও ভিডিওধারণ করে বলে অভিযোগ রয়েছে। এলাকাবাসী কয়েকবার রুহানকে জেবিনের বাড়ির পাশ থেকে আটকও করে। এ নিয়ে জেবিনের সঙ্গে রুহানের সম্পর্কের দূরত্ব ও টানাপোড়েন সৃষ্টি হয়। এতে রুহান তার মোবাইলে থাকা তাদের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দেয়।

রোববার সকালে পরিবারের সবার অজান্তে ঘরের ভেতর ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে জেবিন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওছার দস্তগীর, কুলাউড়া থানা পুলিশের ওসি ইয়ারদৌস হাসান ও উপ পরিদর্শক মো. রফিকুল ইসলামসহ পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়।

জেবিনের ছোট ভাই সালাউদ্দিন মোবাইলে জানান, রুহান মিয়ার প্ররোচণায় জেবিন আত্মহত্যা করেছে। এ ব্যাপারে পুলিশের কাছে অভিযোগ করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওছার দস্তগীর সন্ধ্যা সাড়ে ৭টায় জাগো নিউজকে বলেন, কালেজছাত্রীর পরিবারের লোকজন মৌখিক অভিযোগে জানান রুহানের প্ররোচণায় জেবিন আত্মহত্যা করেছে। এ ব্যাপারে দু’পক্ষের বক্তব্য শুনে তদন্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!