করোনা ভাইরাস: রামু আইসোলেশন সেন্টার ঘুরে দেখলেন ডিসি কামাল

করোনা ভাইরাস: রামু আইসোলেশন সেন্টার ঘুরে দেখলেন ডিসি কামাল

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের কাছের উপজেলা রামু উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য প্রস্তুত করা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫০ শয্যা বিশিষ্ট ‘আইসোলেশন’ এবং ‘কোয়ারেন্টাইন’ ইউনিট পরিদর্শন করেছেন কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন।

কক্সবাজার জেলার সম্ভাব্য করোনা ভাইরাসের রোগীদের জরুরী ভিত্তিতে চিকিৎসা সেবা দেয়ার জন্য এই আইসোলেশন এবং কোয়ারেন্টাইন ইউনিট প্রস্তুত করা হয়েছে।

বুধবার (১১ মার্চ) আইসোলেশন এবং কোয়ারেন্টাইন ইউনিট পরিদর্শনকালে আইসোলেশন কমিটি, জরুরী রেসপন্স টীম এবং কন্ট্রোল রুম ঘুরে দেখেন জেলা প্রশাসক।

রামুতে স্থাপিত আইসোলেশন এবং কোয়ারেন্টাইন ইউনিটের কন্ট্রোল রুম নাম্বার হলো ০১৭২৮৮৮৫১৯২। যে কেউ করোনা ভাইরাস সংক্রান্ত বিষয়ে এই নাম্বারে কল দিলে দ্রুত সেবা দেয়া হবে।

পরিদর্শনকালে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন করোনা ভাইরাস নিয়ে অহেতুক আতংকিত না হয়ে সচেতন হওয়ার পরামর্শ দেন। একই সাথে তথ্য দিয়ে জেলা প্রশাসনকে সহায়তা করারও আহবান জানান তিনি।

জেলা প্রশাসক বলেন, করোনা ভাইরাস নিয়ে কেউ গুজব ছড়ালে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ওই সময় জেলা প্রশাসকের সাথে ছিলেন কক্সবাজারের সিভিল সার্জন ডা. মাহবুবুর রহমান, রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রণয় চাকমা, রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের, রামু উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স, সহকারীসহ সংশ্লিষ্টরা।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!