ঢাকা বিমানবন্দরে পায়ুপথে ইয়াবাসহ ধরা খেলেন টেকনাফের বাবা-ছেলে

ঢাকা বিমানবন্দরে পায়ুপথে ইয়াবাসহ ধরা খেলেন টেকনাফের বাবা-ছেলে

রাজধানী ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২ হাজার ৮৫০ পিস ইয়াবাসহ দু’জন যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। তারা সম্পর্কে বাবা-ছেলে।

সোমবার (৯ মার্চ) বিমানবন্দর থানায় এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন। তিনি জানান, সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে বাবা মো. ইউনুস (৪৫) এবং ছেলে মো. রাসেল (১৫) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার সন্নিকটে অপেক্ষাগার এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলেন।

ওই সময় তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে দায়িত্বরত আর্মড পুলিশ সদস্যরা তাদের চ্যালেঞ্জ করে। পরবর্তীতে তাদের বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা তাদের পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরবর্তীতে বাবা ইউনুসের পায়ুপথ থেকে ১৮শ ৫০ পিস এবং মো. রাসেলের পায়ুপথ থেকে ১০০০ পিস ইয়াবা বের করে আনা হয়।

কক্সবাজার জেলার টেকনাফের নয়াপাড়ার (সাবরাং) জাবেদ নামে একজন তাদের এই ইয়াবা ঢাকায় জনৈক ব্যক্তির কাছে প্রদেয় মোবাইলে যোগাযোগের মাধ্যমে পৌঁছানোর কথা বলে তারা জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। বিনিময়ে ইউনুস ৩০ হাজার টাকা পেত বলে জানান তারা। তারা উভয়ে নভো এয়ারযোগে কক্সবাজার থেকে ঢাকায় আসেন।

আটক ইউনুস কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের নয়াপাড়া গ্রামের ফকির আহমদের ছেলে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!