ঢাকাস্থ রামু সমিতির ‘সম্প্রীতির মিলনমেলা’ ১৩ মার্চ

ঢাকাস্থ রামু সমিতির ‘সম্প্রীতির মিলনমেলা’ ১৩ মার্চ

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার ভিশন ডটকম

রাজধানীর অদূরে পূর্বাচলস্থ সী শেল পার্কে আগামি ১৩ মার্চ শুক্রবার সারাদিনব্যাপী সম্প্রীতির মিলনমেলা হবে। ঢাকাস্থ রামুবাসীদের মিলনমেলার এই আয়োজনে শিশুদের জন্য বিভিন্ন মজার আয়োজন থাকবে বলেও জানানো হয়েছে।

বরাবরের মতো রামু সমিতি এই দিনটিকে উপভোগ্য করে তুলতে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেছে। ঐতিহ্যবাহী মেজবান, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‍্যাফেল ড্র ছাড়াও আকর্ষণীয় আরও অনেক আয়োজন রাখা হয়েছে।

দুই হাজার সালে প্রতিষ্টিত রামু সমিতির বিশ বছর পূর্তি উপলক্ষে এই আয়োজনে রামু সমিতির শুরু থেকে এই পর্যন্ত যারা নিবেদিতপ্রাণ হিসেবে কাজ করে গেছেন তাদের সবাই উপস্থিত থাকবেন বলে আশা করছেন আয়োজকরা।

‘সম্প্রীতির মিলনমেলা ২০২০’ এর টাইটেল স্পন্সর হিসেবে থাকছে নামকরা পোশাক ব্র্যান্ড ‘সেইলর’।

গত ৭ মার্চ রাজধানীর চট্টগ্রাম সমিতি মিলনায়তনে বিশেষ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মিলনমেলা উদযাপন পরিষদের আহবায়ক ও সাবেক সচিব মাফরুহা সুলতানা। তিনি এই মিলনমেলায় ঢাকাস্থ রামুবাসীকে যোগ দেয়ার অনুরোধ জানান।

এই প্রস্তুতি সভায় রামু সমিতির ট্রাস্টি সদস্য আবদুল মোমেন চৌধুরী, ব্যারিস্টার নওরোজ মোহাম্মদ রাসেল চৌধুরী, সহ-সভাপতি সুজন শর্মা, নির্বাহী সদস্য জান্নাতুল কাউনাইন, সাধারণ সম্পাদক সাইমুল আলম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রাবেয়া বেগম, দফতর সম্পাদক নিউটন শর্মা, ক্রীড়া সম্পাদক সাজেদুল আলম মুরাদ, সাংস্কৃতিক সম্পাদক বিজন শর্মা, সদস্য মোহাম্মদ ইলিয়াস, সহ-প্রচার সম্পাদক খুরশেদ আলমসহ আজীবন সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় আগামি ১০ মার্চের মধ্যে ঢাকাস্থ রামুবাসীকে রেজিস্ট্রেশন করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!