মুজিব বর্ষে কউকের ‘মুজিব বর্ষ কাপ গলফ টুর্ণামেন্ট’, রামু সেনানিবাসে চলবে দুইদিন

মুজিব বর্ষে কউকের ‘মুজিব বর্ষ কাপ গলফ টুর্ণামেন্ট’, রামু সেনানিবাসে চলবে দুইদিন

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) ‘কউক মুজিব বর্ষ কাপ গলফ টুর্ণামেন্ট’ আয়োজন করছে। রামু সেনানিবাস এবং গলফ এন্ড কাউন্ট্রি ক্লাব অব কক্সবাজারের সাথে যৌথভাবে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ এই টুর্ণামেন্টের আয়োজন করেছে। প্রথমবারের মতো রামু সেনানিবাসের গলফ মাঠে আয়োজিত এই টুর্ণামেন্ট শুক্রবার (৬ মার্চ) থেকে শুরু হচ্ছে। আগামীকাল ৭ মার্চ পর্যন্ত টুর্ণামেন্ট চলবে।

বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) চেয়ারম্যান লেঃ কর্ণেল (অব.) ফোরকান আহমদ।

দুপুরে কউক কার্যালয়ের সম্মেলন কক্ষে ‘কউক মুজিব বর্ষ কাপ গলফ টুর্ণামেন্ট’ এবং কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চলমান প্রকল্প নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিল।

অনুষ্টানে কউক চেয়ারম্যান বলেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) আয়োজিত ‘কউক মুজিব বর্ষ কাপ গল্ফ টুনার্মেন্ট’ কক্সবাজারের শ্রেষ্ঠ গলফ কাপ টুর্ণামেন্ট হবে। খেলায় ৪টি গ্রুপ অংশগ্রহণ করবে।

তিনি বলেন, কউকের উন্নয়নমূলক পদক্ষেপের মধ্যে গলফ টুর্ণামেন্টের আয়োজনও একটি। মুজিব বর্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সম্মানে প্রথমবারের মতো এই টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছে।

ফোরকান আহমদ জানান, খেলাটি উপভোগের জন্য সেনানিবাসে ঢুকতে কোনো বিধি-নিষেধ নেই। দুইদিন ব্যাপী খেলাটি সবাই রামু সেনানিবাসের গলফ মাঠে উন্মুক্তভাবে অংশগ্রহণ করতে পারবেন।

এই মতবিনিময় সভায় কউক চেয়ারম্যান কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সম্পাদিত প্রকল্প, চলমান প্রকল্প, শহরস্থ ঐতিহ্যবাহী লালদীঘি, গোলদীঘি ও বাজারঘাটা পুকুর পুনর্বাসন ভৌত সুযোগ সুবিধার উন্নয়ন, হলিডে মোড় থেকে বাজারঘাটা হয়ে লারপাড়া (বাস টার্মিনাল) প্রধান সড়ক সংস্কারসহ প্রশস্তকরণ প্রকল্প, আবাসিক ফ্ল্যাট উন্নয়ন প্রকল্প, সুগন্ধা পয়েন্ট-লাবনী পয়েন্ট সড়ক সংস্কারসহ প্রশস্তকরণ ও সৌন্দর্যকরণ প্রকল্প, পযর্টন নগরী হিসেবে কক্সবাজারে মাস্টার প্ল্যান প্রণয়ন, কউকের সাংগঠনিক কাঠামো এবং জনবল নিয়োগের প্রবিধান অনুমোদন ও ভূমি ব্যবহার ছাড়পত্র প্রদান ও ইমারতের নকশা অনুমোদন বিষয়ের উপর আলোচনা করেন।

ওই সময় আরও উপস্থিত ছিলেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য (প্রকৌশল) লে. কর্ণেল আনোয়ারুল ইসলাম, কউক সচিব আবু জাফর রাশেদ।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!