ভারতে মুসলিম হত্যার প্রতিবাদে বিক্ষোভ করল কক্সবাজার শহর জামায়াত

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার ভিশন ডটকম

‘হত্যা, নির্যাতন ও মসজিদে আগুন দেয়ার মাধ্যমে উগ্র হিন্দুত্ববাদীরা দেড়শ কোটি মুসলমানের হৃদয়ে আগুন দিয়েছে’

ভারতের দিল্লিতে মুসলমান হত্যা ও মসজিদে আগুন দেয়ার ঘটনার প্রতিবাদে কেন্দ্র‌ ঘোষিত বি‌ক্ষোভ কমসূ‌চির অংশ হি‌সেবে রোববার (১ মার্চ) কক্সবাজার শহর জামায়া‌তের বি‌ক্ষোভ মি‌ছিল পরব‌র্তী সমা‌বে‌শে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে জেলা আমীর মাওলানা মুস্তাফিজুর রহমান একথা ব‌লেন।

তি‌নি ব‌লেন, ভারত স্বাধীন হয়েছিল মুসলমানদের রক্তের বিনিময়ে। ৯২ হাজার শহীদের মধ্যে ৬৫ হাজার মুসলমান জীবন দিয়ে ভারতকে স্বাধীন করেছিল। অথচ আজ দিল্লিতে সেই মুসলমানদের ওপর নির্যাতন চলছে, পরিকল্পিতভাবে হত্যা করা হচ্ছে। সেখানে কোনও নিরাপত্তা নেই। আগুন দিয়ে মসজিদ ও ঘরবাড়ি পোড়ানো হচ্ছে।

তিনি বলেন, এই স্বাধীনতার শহীদদের রক্তের সাথে বেইমানি করলে, মুসলমানদের রক্ত নিয়ে হোলি খেললে ভারত ভেঙে খান খান হয়ে যাবে।

তিনি মনে করেন, সাম্প্রতিক সময়ে চীনকে দেখে ভারত সরকারের শিক্ষা গ্রহণ করা উচিৎ। বিশ্বায়নের এই যুগে পৃথিবীতে এককভাবে টিকে থাকা সম্ভব নয়। অনতিবিলম্বে ভারতকে এই নির্যাতন ও হত্যাকান্ড বন্ধ করতে হবে। অন্যথায় ১৫০ কোটি মুসলমান সারাবিশ্ব থেকে ভারতকে বিচ্ছিন্ন করে দিবে।

কক্সবাজার শহর জামায়া‌তের আ‌মীর সাইদুল আল‌মের সভাপ‌তি‌ত্বে অনু‌ষ্ঠিত বি‌ক্ষোভ মি‌ছিল পরব‌র্তী সমা‌বে‌শে আ‌রো উপ‌স্থিত ছি‌লেন জেলা জামায়া‌তের সাংগঠ‌নিক সম্পাদক শামসুল আলম বাহাদুর, শহর এ‌সিস্ট্যান্ট সে‌ক্রেটারী মুহাম্মদ মুহসীন, শহর শি‌বির সভাপ‌তি সে‌লিম উ‌দ্দিন, জেলা সভাপ‌তি আব্দুর র‌হিম প্রমূখ।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!