ইয়াবা নিয়ে শ্বশুড়বাড়ি এসে স্ত্রীসহ ধরা খেলেন জামাই

ইয়াবা নিয়ে শ্বশুড়বাড়ি এসে স্ত্রীসহ ধরা খেলেন জামাই

নিজস্ব প্রতিবেদক, পেকুয়া
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালীর হোয়ানক ইউনিয়নের পশ্চিম কালাগাজী পাড়া এলাকার বাসিন্দা ছরওয়ার কামাল (৩৬)। দীর্ঘদিন ধরে স্ত্রী সন্তান নিয়ে কক্সবাজার সদরের লারপাড়ায় বসবাস করছেন তিনি। চাকরি করেন উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে নিয়োজিত একটি এনজিওতে।

শুক্রবার (২৪ জানুয়ারি) রাত ৮টার দিকে কক্সবাজারের উপকূলীয় উপজেলা পেকুয়ার সদর ইউনিয়নের আধাখালী এলাকা থেকে তাকে ও তার স্ত্রীকে আটক করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে তিন হাজার সাতশত পিস উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, ২০০৮ সালে পেকুয়া সদর ইউনিয়নের আধাখালী গ্রামের আলী আকবরের মেয়ে মুন্নি বেগমের সাথে বিয়ে হয় ছরওয়ার কামালের। শুক্রবার সকালে তারা দু’জনে বেশকিছু ইয়াবা নিয়ে পেকুয়া আসে বলে জানতে পারে পুলিশ। ইয়াবাসহ তাদের আটক করতে ফাঁদ পাতা হয়। ক্রেতা সেজে তাদের সাথে যোগাযোগ করা হয়। তাদের কথা মতো পেকুয়া সদর ইউনিয়নের আধাখালী গ্রামের আলী আকবরের বাড়িতে ইয়াবা হাতবদল করতে যায় ক্রেতা ছদ্মবেশী পুলিশ। এসময় তিন হাজার সাতশত পিস ইয়াবাসহ তাদের হাতেনাতে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম বলেন, ইয়াবা নিয়ে স্ত্রী মুন্নি বেগমসহ শ্বশুরবাড়ি এসেছিল ছরওয়ার কামাল। গোপন সংবাদের ভিত্তিতে শ্বশুড়বাড়ি থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়। আটক স্বামী স্ত্রীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার (২৫ জানুয়ারি) আদালতে পাঠানো হবে।