জেলা পুলিশ ও শাহজালাল ইসলামী ব্যাংক যৌথভাবে শীতবস্ত্র বিতরণ করলো খুরুস্কুলে

‘শহরের দরিদ্র মানুষেরা যে কারো সহায়তা পায়, গ্রামের মানুষরা তা পায় না’

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজার জেলা পুলিশ ও শাহজালাল ইসলামী ব্যাংক লিঃ কক্সবাজার শাখা যৌথভাবে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারী) সন্ধ্যা ৭টার দিকে শহরতলীর খুরুশস্কুল ইউনিয়নের হামজার ডেইল এলাকায় আনুষ্ঠানিকভাবে দরিদ্র মানুষের হাতে এই শীতবস্ত্র তুলে দেয়া হয়। এই সময়ে কয়েক শতাধিক শীতার্ত ও সাধারণ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।

শাহজালাল ইসলামী ব্যাংক কক্সবাজার শাখার ব্যবস্থাপক মোঃ মাসুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন (পিপিএম বার)।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মাসুদ হোসেন বলেন, পুলিশ জনগণের বন্ধু। তাই আমরা জনগণের কাছে এসেছি। তাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে তাদের পাশে থাকার চেষ্টা করছি।

তিনি বলেন, শহরের দরিদ্র মানুষেরা বহুভাবে বহুজনের কাছ থেকে সাহায্য পেয়ে থাকে। কিন্তু প্রত্যন্ত অঞ্চলের দরিদ্র মানুষেরা সেই সহায়তা পায় না। তাই পুলিশ ও শাহজালাল ইসলামী ব্যাংক গ্রামের দরিদ্র মানুষের দরজায় সেবা নিয়ে এসেছে।

পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন আরো বলেন, শহরের মতো গ্রামেও খারাপ মানুষ রয়েছে, যারা প্রতিনিয়ত অপরাধ কর্মকান্ড জড়িত আছে। এ সকল মানুষদের ধরতে আপনারা পুলিশকে সহায়তা করুন। আপনাদের সহায়তায় পুলিশ সুন্দর একটি সমাজ উপহার দিতে পারবে।

খুরুশকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিনের সার্বিক সহযোগিতায় আয়োজিত এই শীতবস্ত্র বিতরণ অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন, কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির ও কক্সবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ খাইরুজ্জামান।

এছাড়াও অনুষ্ঠানে পুলিশ ও শাহজালাল ব্যাংকের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।