এবার ‘হোস্ট কমিউনিটি’র টাকায় সড়ক সংস্কারের দাবি তুলল ‘আমরা কক্সবাজারবাসী’, সমাবেশ ২২ জানুয়ারি

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার ভিশন ডটকম

দেশী-বিদেশী এনজিও থেকে পাওয়া ‘হোস্ট কমিউনিটি’র টাকায় কক্সবাজারের সড়ক সংস্কারের দাবিতে আগামি ২২ জানুয়ারি সকাল ১০টায় শহীদ সুভাষ-ফরহাদ (কোর্ট বিল্ডিং) চত্বরে প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছে কক্সবাজার জেলাবাসির স্বার্থ নিয়ে কাজ করা অরাজনৈতিক সংগঠন ‘আমরা কক্সবাজারবাসী’।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় শহরের অভিজাত একটি হোটেলের সম্মেলন কক্ষে সংগঠনের মিলনমেলা পরবর্তী পর্যালোচনা সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সংগঠনের অন্যতম সমন্বয়ক এম জসিম উদ্দিনের সভাপতিত্বে এবং সমন্বয়ক মোহাম্মদ নাজিম উদ্দীনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা যথাক্রমে মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, সমির পাল, কামাল উদ্দিন রহমান পেয়ারো, অনিল দত্ত, সাংবাদিক আনছার হোসেন, সমন্বয়ক মহসীন শেখ, ফাতেমা আনকিস ডেইজি, উজ্জল সেন, ইব্রাহিম খলিল মামুন, নুরুল কবির পাশা পল্লব, মিজানুর রহমান বাহাদুর, ইসমাইল সাজ্জাদ, ফাতেমা আলম লিপি, মা টিন টিন, ওসমান গণি, গিয়াস উদ্দিন, ইলিয়াস মিয়া, মোহাম্মদ, জাফর আহাম্মদ, বুলবুলে জান্নাত, কামাল উদ্দিন, এডভোকেট ইয়াসমিন শওকত জাহান (রোজী), মুজিবুল হক, হেলাল উদ্দিন, মংথেলা ও সেলিম উদ্দিন প্রমূখ।

সভায় বক্তারা কক্সবাজারের সড়কের বেহালদশা এবং তার সংস্কার না করায় ক্ষোভ প্রকাশ করেন।

সভায় সংগঠনের নেতৃবৃন্দ সর্বসম্মতিক্রমে রোহিঙ্গাদের কারণে ক্ষতিগ্রস্ত স্থানীয় জনগোষ্ঠীর জন্য বরাদ্দকৃত অর্থে কক্সবাজার শহরসহ পুরো জেলার সকল রাস্তা সংস্কারের দাবি তুলেন এবং আগামি ২২ জানুয়ারি বুধবার সকাল ১০ যটায় শহীদ সুভাষ-ফরহাদ (কোর্ট বিল্ডিং চত্বর) চত্বরে প্রতিবাদ সমাবেশের সিদ্ধান্ত নেন।

জেলাবাসীর প্রাণের দাবিতে ডাকা প্রতিবাদ সমাবেশে সকলকে দল মত নির্বিশেষে উপস্থিত থাকার জন্য অনুরোধও জানিয়েছেন সংগঠনের নেতারা।