পেকুয়ায় সাবেক ছাত্রলীগ নেতা নাঈম গ্রেপ্তার

পেকুয়ায় সাবেক ছাত্রলীগ নেতা নাঈম গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, পেকুয়া
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের উপকূলীয় উপজেলা পেকুয়ায় বহু মামলার পলাতক আসামি ও সাবেক ছাত্রলীগ নেতা মোহাম্মদ নাঈমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ নভেম্বর) রাত আটটার দিকে পেকুয়া সদর ইউনিয়নের সাকুরপাড় স্টেশন থেকে পেকুয়া থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া মোহাম্মদ নাঈম শিলখালী ইউনিয়নের হাজীর ঘোনা এলাকার ফিরোজ আহমদের ছেলে ও পেকুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক।

পুলিশ সূত্র জানায়, গ্রেপ্তার হওয়া সাবেক ছাত্রলীগ নেতা মোঃ নাঈমের বিরুদ্ধে জমি জবর দখল, মারধর, হত্যাচেষ্টা ও নারী নির্যাতনসহ অন্তত ছয়টি মামলা চলমান রয়েছে।

পেকুয়া থানার উপ-পরিদর্শক শিমুল নাথ বলেন, মোহাম্মদ নাঈম পেকুয়া থানায় দায়েরকৃত দুইটি নিয়মিত মামলার পলাতক আসামী। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাকুরপাড় স্টেশন থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৪ আগস্ট শিলখালী ইউনিয়নের হাজিরঘোনা এলাকায় ব্যাংক কর্মকর্তা মনিরুল ইসলাম ও দন্ত চিকিৎসক শফিকুল ইসলামসহ তাদের পরিবারের ৪ সদস্যকে কুপিয়ে জখম করা হয়৷ এ ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা মোহাম্মদ নাঈমসহ ১১ জনের বিরুদ্ধে পেকুয়া থানায় মামলা দায়ের করা হয়।

এ মামলার বাদী মোহাম্মদ ইউনুস বলেন, মোহাম্মদ নাঈম সন্ত্রাসী প্রকৃতির লোক। দীর্ঘদিন ধরে সাকুরপাড়া স্টেশনের আমাদের চারটি দোকান দখলে নিতে আমার পরিবারকে নানাভাবে হয়রানি করে আসছিল। আমাদের উপর তিন দফা হামলাও চালায় সে। এছাড়া আমাদের সবসময় প্রাণে হত্যার হুমকিও দিতো। এতে আমাদের স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হচ্ছিল।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম বলেন, পলাতক আসামি মোঃ নাঈমকে বুধবার আদালতে পাঠানো হবে।