টেকনাফে ছুরিকাঘাতে যুবককে খুন করলো ওরা তিনজন

দুই ভাইকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, টেকনাফ
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফের সাবরাং ইউনিয়নের হারিয়াখালী এলাকায় ছাগল চুরির ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মন্জুর নামে এক যুবক নিহত হয়েছেন। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

সূত্র জানান, বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার সাবরাং হারিয়াখালী আবদুল খলিলের উঠানে এই হত‌্যাকান্ড ঘটে।

সুত্র মতে, এক সপ্তাহ আগে সাবরাং লাফারঘোনার জনৈক কালা মিয়ার বাড়ি থেকে মোজাহার ও অলি আহমদ একটি ছাগল চুরি করে।
ওই ঘটনাকে কেন্দ্র করে হারিয়াখালীর প্রবাসী কবির বলীর ছেলে মনজুরকে (২২) স্থানীয় হাকিম আলীর ছেলে মোজাহের (৩৫), মুসা আলীর ছেলে অলি আহমদ (২৮) ও নুরুর ছেলে রাশেল (২৩) মিলে ছুরিকাঘাত করে।

ওই সময় ভাইকে বাঁচাতে গিয়ে মনজুরের বড় ভাই শামশুল আলম গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ছুরিকাহত মনজুরকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনার খবর পেয়ে টেকনাফ মডেল থানার একদল পুলিশ মৃতদেহ উদ্ধার করেন। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন‌্য মৃতদেহটি কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই ব্যাপারে টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এবিএমএস দোহা বলেন, খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। তবে এই ঘটনায় এখনও অভিযোগ আসেনি। অভিযোগ এলে প্রকৃত ঘটনা খতিয়ে দেখে জড়িত অপরাধীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।