১৯ দিন ধরে খোঁজ নেই

প্রবাসি স্বামী দেশে ফেরার আগেই ‘নিখোঁজ’ তরুণী গৃহবধূ রেহেনা!

প্রবাসি স্বামী দেশে ফেরার আগেই ‘নিখোঁজ’ তরুণী গৃহবধূ রেহেনা!

ডেস্ক রিপোর্ট
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের মেয়ে রেহেনা বেগম (২২)। সৌদি প্রবাসীর স্ত্রী তরুণী এই গৃহবধূ ১৯ দিন ধরে ‘রহস্যজনক’ ভাবে নিখোঁজ রয়েছেন। গত ২৬ অক্টোবর সকালে শহরের আলীর জাঁহাল এসএম পাড়ার শ্বশুর বাড়ি থেকে বের হয়ে তিনি আর ফিরে আসেননি।

দীর্ঘ দেড়বছর প্রবাস জীবন কাটিয়ে চলতি নভেম্বর মাসে স্বামী নুর মোহাম্মদের দেশে ফেরার প্রাক্কালে ‘স্ত্রী উধাও’ হওয়ার ঘটনাটি এলাকায় রহস্যের জন্ম দিয়েছে।

এই ঘটনায় সৌদিপ্রবাসী নুর মোহাম্মদের পক্ষে তার বড় বোন আনোয়ারা পারভীন সাজু গত ১১ নভেম্বর কক্সবাজার সদর থানায় একটি নিখোঁজ ডাইরি করেছেন।

ডাইরিতে উল্লেখ করা হয়, গত ২৬ অক্টোবর সকাল ১০টার দিকে গৃহবধূ রেহেনা বেগম তার ছোট ভাইয়ের অসুস্থতার কথা বলে বাবার বাড়ি যাওয়ার উদ্দেশ্যে ঘর থেকে বের হন। শ্বশুর বাড়ির লোকজনের ধারণা ছিল, রেহেনা তার বাবার বাড়িতেই রয়েছেন। কিন্তু প্রবাসী নুর মোহাম্মদ কয়েকদিন আগে তার স্ত্রীর মোবাইল ফোন বন্ধ পাওয়ার কথা জানালে রেহেনার বাবার বাড়িতে খোঁজ নিয়ে জানা যায়- সেখানে তিনি যাননি।

আনোয়ারা পারভিন সাজু জানান, নুর মোহাম্মদ প্রায় ৩ বছর আগে রেহেনা বেগমকে বিয়ে করেন। বিয়ের কিছুদিন পর প্রবাসে ফিরে যান নুর মোহাম্মদ। তারপর একবার দেশে ফিরে দেড়বছর আগে আবারও সৌদিআরবে কর্মস্থলে চলে যান। চলতি নভেম্বর মাসে তার ফেরার কথা ছিল।

তিনি জানান, রেহেনার পৈত্রিক বাড়ি রামুর মন্ডলপাড়ায়। রেহেনা বেগম এসএম পাড়ার শ্বশুরালয়ে থাকলেও সংসার আলাদা হওয়ায় তিনি একাই থাকতেন। তাদের কোন সন্তান ছিল না। আর এই সুযোগে পরকীয়া প্রেমে লিপ্ত হয়ে স্বামীর দেশে ফেরার আগেই প্রেমিকের হাত ধরে রেহেনা পালিয়েছেন বলেই ধারণা তাদের।

এ বিষয়ে কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান কবীর বলেন, গৃহবধূ নিখোঁজের সাধারণ ডাইরির পর আমরা ঘটনার ব্যাপারে তদন্ত শুরু করেছি। বিষয়টি পরকীয়াজনিত নাকি অন্য কিছু তা তদন্তের পর স্পষ্ট হওয়া যাবে।
সুত্র : সিবিএন।