প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে অসাম্প্রদায়িক চেতনায়, বললেন ডিসি কামাল হোসেন

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে অসাম্প্রদায়িক চেতনায়, বললেন ডিসি কামাল হোসেন

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক চেতনায় এগিয়ে যাচ্ছে দেশ। তিনি বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির তীর্থভূমি। এদেশে সকল সম্প্রদায়ের মানুষ সহাবস্থানের মাধ্যমে সকল ধরণের পূজা পার্বন ও ধর্মীয় অনুষ্ঠানাদি উৎসবমুখর পরিবেশে পালন করে আসছে।

জেলা প্রশাসক মঙ্গলবার (৫ নভেম্বর) বিকেলে নিজ কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সিএসপি সম্মেলন কক্ষে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে অনুদানের চেক বিতরণকালে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. শাজাহান আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আশরাফুল আফসার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আমিন আল পারভেজ, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন।

হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারী প্রকল্প পরিচালক শ্রীরাম সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ এবং জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত পূজা মন্ডপের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।