ওলামা-মাশায়েখদের সাথে মতবিনিময় করলেন ডিসি কামাল

ওলামা-মাশায়েখদের সাথে মতবিনিময় করলেন ডিসি কামাল

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

সামাজিক স্থিতিশীলতা বজায় রাখতে ও আইন শৃঙ্খলা সুরক্ষায় সহযোগিতা করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানিয়েছেন কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের শহিদ এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে জেলার আটটি উপজেলার ওলামা মাশায়েখগণের সাথে এক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এই আহবান জানান।

জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত সভায় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক,পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, জেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা এবং সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা, মুক্তিযোদ্ধা মো. শাজাহান ও নুরুল আবছার, কালের কন্ঠের বিশেষ প্রতিনিধি তোফায়েল আহমেদসহ ওলামা-মাশায়েখগণ বক্তব্য রাখেন।

এ সময় জেলার আটটি উপজেলার নির্বাহী কর্মকর্তাসহ আলেম-ওলামাগণ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় কোন কুচক্রী মহল অন্য ফেসবুক আইডি হ্যাক করে বিভিন্ন ধরণের গুজব এবং ধর্মীয় অনুভূতিতে আঘাত করে এমন পোস্ট বা শেয়ার করে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টা করতে না পারে- সে লক্ষ্যে সকলকে একযোগে কাজ করার আহবান জানানো হয় এবং কেউ এমন কাজ করে থাকলে তাকে দ্রুত আইনের হাতে তুলে দেয়ারও আহবান জানানো হয়।

পরে দেশ ও জাতির শান্তি এবং সমৃদ্ধি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।