টেকনাফে আগুনে পুড়লো চলন্ত ‘নোয়াহ’ মাইক্রোবাস

টেকনাফে আগুনে পুড়লো চলন্ত ‘নোয়াহ’ মাইক্রোবাস

নিজস্ব প্রতিবেদক, টেকনাফ
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে বাস-ষ্টেশন সংলগ্ন মিলকী রিসোর্টের সামনে চলন্ত একটি নোয়াহ মাইক্রোবাসে আগুন লেগে পুড়ে গেছে। ধারণা করা হচ্ছে, ব‌্যাটারির শর্টসার্কিট থেকে গাড়িতে আগুন লেগে গেছে।

সূত্র জানান, মঙ্গলবার (১৫ অক্টোবর) বেলা ২টার দিকে দিদার পেট্রোল পাম্প থেকে তেল নিয়ে যাওয়ার সময় ব্যাটারীর শর্টসার্কিটের আগুনে নোয়াহ মাইক্রোটিতে আগুন লেগে যায়।

পুড়ে যাওয়া নোয়াহ মাইক্রোটির মালিক ও চালক টেকনাফ পৌরসভার ৬নং ওয়ার্ড কলেজপাড়া এলাকার মোঃ ইদ্রিসের ছেলে নুর মোহাম্মদ।

সরেজমিনে দেখা যায়, ঢাকা মেট্রো-ছ-১১-০৫৯৪ নাম্বার নোয়াহটি দিদার ফিলিং ষ্টেশন থেকে তেল নিয়ে বের হয়ে কিছুদূর যেতে না যেতেই হঠাৎ করে ব্যাটারির ওয়ারিংয়ের শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত সৃষ্টি হয়। নিমিষেই পুরো গাড়িতে আগুন ছড়িয়ে পড়ে।

ওই ঘটনায় রাস্তার দুইপাশে প্রায় এক ঘন্টা ধরে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। সাধারন পথচারিরা আগুনের লেলিহান শিখা দেখে ভয়ে আর আতংকে এগিয়ে না আসলেও প্রধান সড়কের দুই পাশের বেশ কয়েকজন দোকানদার গাড়ি আগুন নেভানোর চেষ্টা করেন।

এদিকে ঘটনাস্থলে থাকা পথচারিরা জানান, টেকনাফ ফায়ার সার্ভিস অফিসে ফোন দেয়ার পরও তারা সঠিক সময়ে ঘটনাস্থলে পৌছাতে পারেনি। এতে এক নিমিশেই গাড়িটি পুড়ে যায়।

গাড়ির মালিক ও চালক নুর মোহাম্মদ জানান, পুড়ে যাওয়া গাড়িটির বাজার মূল্য ১০ লাখ টাকা। ব্যাটারীর শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে।

গাড়িটি তার শ্বশুরের কাছ থেকে কিস্তিতে নিয়েছেন বলে জানান তিনি।