দাবি মানার পরও বুয়েটে আন্দোলন কেন, প্রশ্ন তুললেন প্রধানমন্ত্রী

দাবি মানার পরও বুয়েটে আন্দোলন কেন, প্রশ্ন তুললেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বুয়েটের সাধারণ শিক্ষার্থীদের ১০ দফা দাবির সবগুলোই তো মেনে নিয়েছেন ভিসি। তারপরও নাকি তারা আন্দোলন করবে। কেন করবে জানি না। এরপর আন্দোলন করার কি যৌক্তিকতা থাকতে পারে?

শনিবার রাজধানীর খামারবাড়িতে কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে মহিলা শ্রমিক লীগের জাতীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

উল্লেখ্য, প্রায় ১৫ বছর পর সম্মেলন করছে মহিলা শ্রমিক লীগ। শনিবারের এ সম্মেলনের উদ্বোধন করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মহিলা শ্রমিক লীগ সূত্রে জানা গেছে, ২০০৪ সালের পর আর সম্মেলন হয়নি সংগঠনটির। গত ১৫ বছর ধরে সভাপতির দায়িত্ব পালন করছেন রওশন জাহান সাথী। তিনি নবম সংসদে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ছিলেন। একই সময় ধরে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন শামসুন্নাহার বেগম। তিনি একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

সংগঠন সূত্রে জানা গেছে, নতুন নেতৃত্ব ও সংগঠনকে গতিশীল করতেই সম্মেলনের আয়োজন করা হয়েছে। অনেক যোগ্য ব্যক্তি আছে যারা সংগঠনকে নেতৃত্ব দিতে পারে। বর্তমানে সংগঠনটির ৪১ জেলায় পূর্ণাঙ্গ ও আহ্বায়ক কমিটি রয়েছে।