বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন করলো কক্সবাজার পৌরপরিষদ

সংবাদ বিজ্ঞপ্তি কক্সবাজার ভিশন ডটকম
সনাতন ধর্মালম্বীদের সর্বোচ্চ ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে শহরের বিভিন্ন মন্ডপ পরিদর্শন এবং ধর্মীয় নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান। রোববার রাতে পৌর পরিষদকে সাথে নিয়ে তিনি এ পরিদর্শনে যান। এর আগে জেলা পুজা উদ্যাপন পরিষদের প্রধান কার্যালয় শহরের ব্রহ্ম মন্দিরে জেলা নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন মেয়র। এ সময় জেলা পুজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবুল শর্মাসহ সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে শহরের কালিবাড়ি, স্বরস্বতী বাড়ি, ইন্দ্রিরাসেন দূর্গাবাড়ি, হরিরাম, কৃঞ্চধাম, বঙ্গপাহাড়সহ বিভিন্ন পূজাঁ মন্ডপ পরিদর্শন এবং স্ব-স্ব কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকের হাতে প্রতি বছরের ন্যায় আর্থিক সহায়তা প্রদান করেন।
পরিদর্শনকালে প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির, প্যানেল মেয়র-৩ শাহেনা আক্তার পাখি, কাউন্সিলর মিজানুর রহমান, ওমর ছিদ্দিক লালু, রাজ বিহারী দাশ, সালাউদ্দিন সেতু, নুর মোহাম্মদ মাঝু, সংরক্ষিত আসনের কাউন্সিলর ইয়াছমিন আক্তার, জাহেদা আক্তার, নাছিমা আক্তার বকুল, পৌরসভার সচিব রাছেল চৌধুরী, প্রশাসনিক কর্মকর্তা খোরশেদ আলম ও মেয়র পিএ রূপনাথ চৌধুরীসহ পৌরসভার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এসময় মেয়র মুজিবুর রহমান বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ, এখানে ‘ধর্ম যার যার উৎসব সবার’। তাই এই উৎসবের আমেজ সারাদেশে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলেই উপভোগ করছে। সে জন্য আমাদের এই সা¤প্রদায়িক স¤প্রীতি এবং ধর্মীয় উৎসবগুলোতে সবার মঙ্গল কামনা ও সা¤প্রদায়িক স¤প্রীতির বন্ধন অটুট রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নেয়ার যুদ্ধে সকলকে সামিল হওয়ার আহŸান জানান মেয়র।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!