স্বামীকে ফাঁসাতে নিজের ৪ সন্তানকে অপহরণ করলেন মা!

স্বামীকে ফাঁসাতে নিজের ৪ সন্তানকে অপহরণ করলেন মা!

নিজস্ব প্রতিবেদক, পেকুয়া
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের উপকূলীয় উপজেলা পেকুয়ায় শারমিন আক্তার নামের এক মায়ের বিরুদ্ধে নিজের চার শিশু সন্তানকে অপহরণের অভিযোগ উঠেছে!

শনিবার (৫ অক্টোবর) রাতে পেকুয়া থানার এ সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করেন শিশু সন্তানদের বাবা স্কুল শিক্ষক মোহাম্মদ জহির উদ্দিন।

অপহৃত শিশুরা হলো তাহছিন আবরাব (৯), তাওসিফ উদ্দিন (৮), সিতারাতুন মুনতাহা (৫) ও মোঃ সালমান (২)।

স্থানীয় বাসিন্দারা জানান, দীর্ঘ ১০ বছর আগে পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের পাহাড়িয়াখালী গ্রামের মোঃ ইসমাইলের ছেলে মোহাম্মদ জহির উদ্দিনের পারিবারিকভাবে বিয়ে হয় পেকুয়া সদর ইউনিয়নের দক্ষিণ মেহেরনামা এলাকার মৃত মোজাম্মেল হকের মেয়ে শারমিন আক্তারের। তার সংসারে তিন ছেলে ও এক মেয়ে রয়েছে। সম্প্রতি তাদের সংসারে দাম্পত্য কলহ সৃষ্টি হয়। তারই জের ধরে বেশ কিছুদিন যাবৎ আলাদা রয়েছেন।

স্ত্রী শারমিন আক্তার বর্তমানে বাপের বাড়ি রয়েছেন।

অভিযোগ সূত্র মতে, প্রতিবেশীদের সাথে আঁতাত করে শিক্ষক মোহাম্মদ জহির উদ্দিনের ক্ষতির চেষ্টা করে আসছিলেন শারমিন আক্তার। এরই ধারাবাহিকতায় শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পরিবারের সদস্যদের অগোচরে বাড়ির আঙ্গিনা থেকে শিশু সন্তানদের অপহরণ করে নিয়ে যায় মা শারমিন আক্তার। এতে সহযোগিতা করেন শারমিন আক্তারের মা মায়ছারা বেগম, ভাই আমিরুল ইসলাম, ভাই আমিনুল ইসলাম ও একই এলাকার মৃত আলী আহমদের ছেলে নুরুল হোসেন, নুরুল হোসেনের ছেলে রিদুয়ানুল হক ও আমির হামজার ছেলে জিয়াবুল করিম।

এব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম বলেন, শিশুদের বাবা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।