টেকনাফে অস্ত্রসহ ধৃত রোহিঙ্গা দম্পতি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

টেকনাফে অস্ত্রসহ ধৃত রোহিঙ্গা দম্পতি 'বন্দুকযুদ্ধে' নিহত

হেলাল উদ্দিন
নিজস্ব প্রতিনিধি, টেকনাফ
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে অস্ত্রসহ আটক রোহিঙ্গা দম্পতি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। নিহতরা হলেন লেদা রোহিঙ্গা ক্যাম্পের সি ব্লকের মৃত কাদের হোসেনের ছেলে দিল মোহাম্মদ (৩২) ও তার স্ত্রী জাহেদা (২৭)।

রোববার (২২ সেপ্টেম্বর) ভোর রাতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের রাস্তার উপরে এই ঘটনা ঘটে। ওই সময় তিন পুলিশ সদস্যও আহত হন।

আহত পুলিশ সদস‌্যরা হলেন এএসআই নিজাম উদ্দিন, কনস্টেবল শাহাদত ও সুদর্শন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, শনিবার রাতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা রোহিঙ্গা ক্যাম্পে সি ব্লকে অভিযান চালিয়ে একটি অস্ত্রসহ নারী-পুরুষ দুজনকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী। পরে ওই ক্যাম্পের সি ব্লকে বাড়ির পাশে লুকানো অস্ত্র ও কার্তুজ উদ্ধারে পুলিশ অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের সহযোগী অস্ত্রধারি সন্ত্রাসিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

তিনি জানান, ওই সময় অস্ত্রধারি সন্ত্রাসিরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে স্বামী-স্ত্রী দু’জনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তাদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে নেয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পরে নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ওসি প্রদীপ বলেন, ঘটনাস্থল থেকে দুইটি এলজি, একটি থ্রি কোয়ার্টার রাইফেল, ৮ রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ, ১২ রাউন্ড কার্তুজের খালি খোসা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!