অন্যের বাড়ির আঙিনায় যুবককে গুলি করে হত্যা করলো একদল দুস্কুতিকারি, সাবেক সেনা কর্মকর্তার ছেলে গ্রেপ্তার

আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে প্রাণ গেলো স্কুলছাত্রের

নিজস্ব প্রতিবেদক, ঈদগাঁও
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজার সদর ‍উপজেলাধীন বৃহত্তর ঈদগাঁওতে নুরুল হক নুরু (৩৫) নামের এক যুবকের গুলিবিদ্ধ লাশ স্থানীয়দের সহায়তায় উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক ইসলামপুর ইউনিয়নের ৪ নাম্বার ওয়ার্ডের মাঝের পাড়া গ্রামের আব্দুচ্ছবিহর ছেলে। তিনি দুই সন্তানের জনক।

শনিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাত সোয়া দশটার দিকে ঈদগাঁও ইউনিয়নের দক্ষিণ মাইজ পাড়ার একটি বাড়ির আঙ্গিনা থেকে লাশটি উদ্ধার করে।

স্থানীয় লোকজন ও লাশ উদ্ধারস্থলের বসতভিটা মালিক শামসুল আলমের মেয়ে খতিজা জানান, স্থানীয় চিহ্নিত কয়েকজন যুবক তাদের বসতভিটায় প্রবেশ করে অপরিচিত এক যুবককে গুলি করে হত্যা করে চলে যায়। এ সময় তারা প্রতিবাদ করলে তাদের ভয় না করার অভয় দিয়ে চলে যায়।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (আইসি) আসাদুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে জনতার সহায়তায় জৌহান (৩৫) নামের একজনকে আটক করে। পরে তার স্বীকারোক্তিতে অবৈধ অস্ত্রও উদ্ধার করা হয়।

আটক জৌহান সাবেক সেনা কর্মকর্তা লে. কর্নেল এহছানুল্লাহর বড় ছেলে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি আসাদুজ্জামান বলেন, প্রধান খুনিকে অস্ত্রসহ আটক করা হয়েছে। জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শনে আসছেন।

ইসলামপুর ইউনিয়নের ৫ নাম্বার ওয়ার্ডের মেম্বার আব্দুস শুকুর ঘটনাস্থল থেকে নিহতের পরিচয় নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র মতে, ওই এলাকার কিছু যুবক কতিপয় লোকজনের আশকারায় মরণনেশা ইয়াবা পাচার করে আসছিল। স্থানীয়দের ধারণা, তারই জের ধরে েই খুনের ঘটনা ঘটতে পারে।

তবে পুলিশ প্রকৃত রহস্য উদঘাটন ও অপরাপর ঘাতকদের আটকে অভিযান চালাচ্ছে বলে জানিয়েছেন আইসি আসাদুজ্জামান।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!