‘সাংবাদিক’ ফরিদুল মোস্তফা ঢাকায় গ্রেপ্তার

জনতার বাণী ও কক্সবাজার বাণীর সম্পাদক ও প্রকাশক, বিতর্কিত সাংবাদিক ফরিদুল মোস্তফা খানকে শুক্রবার দিবাগত রাত সোয়া বারটার দিকে রাজধানীর মিরপুর মডেল থানা পুলিশের সহায়তায় ডিএমপি পুলিশের একটি দল গ্রেপ্তার করেছে।

মিরপুর-১ নম্বর সেক্টরের শাহ আলীবাগের প্রতীক হাসনাহেনার বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তাকে দু’টি পৃথক মামলার গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত আসামি দেখিয়ে গ্রেপ্তার দেখানো হয়েছে।

ফরিদুল মোস্তফা খানের পত্রিকা জনতার বাণী এই খবর দিয়েছে।

পত্রিকাটির খবরে দাবি করা হয়েছে, গ্রেপ্তারকালে পুলিশ পরিবারের সদস্যদের জানিয়েছেন- ফরিদুল মোস্তফাকে সংশ্লিষ্ট মামলায় চালান দেয়া হবে।

এ বিষয়ে মিরপুর মডেল থানার কর্তব্যরত ডিউটি অফিসার এসআই আকিদুল টেলিফোনে জানান, তাকে সংশ্লিষ্ট মামলায় সরাসরি কক্সবাজার নিয়ে যাওয়া হবে। এখানে কোন আইনগত কার্যক্রম নেই।

সংবাদপত্রটি উল্লেখ করেছে, ‘সাংবাদিক ফরিদুল মোস্তফা খানকে নিছক হয়রাণীর উদ্দেশ্যে মিথ্যা মামলায় জড়িয়ে গ্রেফতার ও আটকের ঘটনায় দেশের মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ সরকারের উচ্চপর্যায়ের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন তাঁর পরিবার। অন্যথায়, একজন নিবেদিত সাঁহসী কলম সৈনিক ফরিদুল মোস্তফার উপর নেমে আসতে পারে জুলুম, নির্যাতন ও অত্যাচার।’

প্রসঙ্গত, ফরিদুল মোস্তফা খান বেশ কিছুদিন ধরে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ, কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেন ও পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন এবং প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাদের বিরুদ্ধে বিতর্কিত ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করে আলোচিত সমালোচিত হয়ে আসছিলেন।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!