শহরে দু’টি লাশ পড়লো মধ্যরাতে, তাদের একজন ছিনতাইকারি রিফাত

শহরে দু’টি লাশ পড়লো মধ্যরাতে, তাদের একজন ছিনতাইকারি রিফাত

আনছার হোসেন
সম্পাদক
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজার শহরে মধ্যরাতে দু’টি লাশ পড়েছে। একটি কাটা পাহাড়ে, অন্যটি কবিতা চত্বরে। দুইটি লাশের শরীরেই রয়েছে গুলির চিহ্ন। তবে পুলিশ এদের একজন পরিচয় নিশ্চিত হলেও অন্যজনের পরিচয় নিশ্চিত করতে পারেনি। পুলিশের ধারণা, মাদক ব্যবসায়ীদের মধ্যে ভাগাভাগি নিয়ে ‘গোলাগুলি’র ঘটনায় এই দু’জনের মৃত্যু হয়ে থাকতে পারে।

পুলিশ জানিয়েছে, সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে লাশ উদ্ধারকালে দু’টি লাশের পাশেই একটি করে অস্ত্র ও ইয়াবা পাওয়া গেছে।

পরিচয় পাওয়া একজন হলেন শহরের আলোচিত ছিনতাইকারি ও বাহারছড়ার মৃত আবদুল মালেকের ছেলে রিফাত হোসেন (২৫)। তার বিরুদ্ধে অন্তত ৭টি মামলা রয়েছে।

অন্যদিকে অনেকেই ধারণা করছেন, পরিচয় না পাওয়া লাশটি শহরতলীর ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া এলাকার দুর্ধর্ষ ডাকাত রাজা মিয়ার। দুইদিন আগে পুলিশ তাকে ধরেছিল বলে স্থানীয়দের দাবি। তবে পুলিশ তা স্বীকার করেনি।

কক্সবাজার সদর মডেল থানা পুলিশ সকালে লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে রেখেছে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. খাইরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তবে দু’জনই একজনের পরিচয় নিশ্চিত হওয়ার বিষয়টি জানিয়েছেন।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শাহীন মো. আবদুর রহমান জানান, দুইটি লাশ মর্গে রয়েছে। তবে লাশ দু’টি হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেনি এখনও।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার বলেন, হয়তো ভোরের দিকে মাদক ব্যবসায়ীদের মধ্যে গুলিবিনিময়ে এই ঘটনা ঘটতে পারে। খবর পেয়ে লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

তিনি জানান, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

 

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!